Koel Mallick: কোয়েলের ইন্সটা জুড়ে শুধুই খুশি থাকার বার্তা, পজিটিভিটির ছোঁয়া পোশাকেও

Fashion Tips For Love And Happiness: হাসিখুশি কোয়েলের ইন্সটাগ্রামের ছবি জুড়ে শুধুই পজিটিভিটির বার্তা

Koel Mallick: কোয়েলের ইন্সটা জুড়ে শুধুই খুশি থাকার বার্তা, পজিটিভিটির ছোঁয়া পোশাকেও
কোয়েল মানেই ভরপুর এনার্জি
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Jun 13, 2022 | 6:37 PM

নেগেটিভিটিকে কখনই  ধারে কাছেও ঘেঁষতে দেন না কোয়েল মল্লিক। একথা তিনি বহুবার বলেছেন তাঁর বিভিন্ন সাক্ষাৎকারে। সমস্যা যতই জটিল হোক না কেন সেখান থেকে সহজে উত্তোরণের পথ খোঁজেন তিনি। মন শান্ত রাখতে প্রচুর বই পড়েন কোয়েল। শোনেন পছন্দের মিউজিকও। এছাড়াও নিয়ম করে যোগা-মেডিটেশন করেন। শুধু নিজে নন, তাঁর আশপাশের সব মানুষকে অনুপ্রাণিত করেন কোয়েল। পড়াশেনা তাঁর মনস্তত্ত্ব নিয়ে। আর  তাই তিনি মানুষের মন পড়তে পারেন দারুণ ভাবে। প্রতিটি ছবির ক্যাপশানে তাঁর ছড়ানো থাকে ইতিবাচকতার বার্তা। জীবন এটুকুই, তাই মুহূর্তে বাঁচো- অবলীলায় বলে ফেলেন তাঁর #koelকথায়।

এত ব্যস্ততার ফাঁকে কিন্তু কোয়েল দায়িত্বশীল এক মা। ছেলের যাবতীয় দেখভাল করেন তিনিই। স্বামী, শ্বশুর-শাশুড়ি নিয়ে যেমন ভরা সংসার তেমনই সুযোগ পেলে বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে মজেন কবিগানের লড়াইয়েও। বাড়ির পুজোয় সাবেকি সাজে তিনি তখন মল্লিক বাড়ির আদরের মেয়ে। পুজোর ডালান সাজানো থেকে ঠাকুর বরণ সবেতেই অংশ নেন তিনি। শাঁখা-পলা আর লাল  শাড়িতে কোয়েল তখন গ্ল্যামার দুনিয়া থেকে যোজন দূরে। কোনও নায়িকা নন। ঠিক যেন বাড়িরই এক মেয়ে। পরিবারকে ঘিরেই তাঁর দুনিয়া। আর তাই কাজ শেষের পর কোনও দিনই তাঁকে বাইরে বিশেষ দেখা যায়নি। হাসিখুশি কোয়েলের ইন্সটাগ্রামের ছবি জুড়ে শুধুই পজিটিভিটির বার্তা। কোনও ছবিতেি কিন্তু অতিরিক্ত কোনও ফিল্টারের ব্যবহার নেই। নেই মেকআপের ঘনঘটাও। কিন্তু প্রতিটা ছবিই সমান ভাবে সুন্দর।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

এই খবরটিও পড়ুন

সাদা টপ, আকাশী টপ আর খোলা চুলে রবিবারের বিশেষ একটি ছবি শেয়ার করেছেন কোয়েল। মুখে মেকআপের লেশমাত্র নেই। চুল খোলা। সঙ্গে রাউন্ড শেপের স্লিং ব্যাগ। লাল-সাদা স্ট্রাইপের টি-শার্টে ক্যাজুয়াল আউটফিটে নিজের সঙ্গে উপভোগ করছেন এক কাপ চা। সামান্য কাজল টুকুও পরেননি। কিন্তু দেখতে লাগছে অসম্ভব ফ্রেশ। পিংক রঙের নাইট স্যুটে বেনী বাঁধা চুলে নিজের কিছু সেলফিও রয়েছে কোয়েলের প্রোফাইলে। জীবনের সব মুহূর্তই যে তিনি তারিয়ে উপভোগ করেন তা স্পষ্ট তাঁর ছবি দেখেই। মেকআপ ঠিকঠাক আছে কিনা, লিপস্টিকে ঘেঁটে গেলো কিনা কিংবা কাজল ধেবড়ে গেলো কিনা এ বিষয়ে বিন্দুমাত্র ভ্রূক্ষেপ নেই তাঁর। কোয়েল বাঁচেন নিজের শর্তে। ফ্যাশানেও তাঁর অনুপ্রেরণা তিনি নিজেই।  জীবনই তাঁর দর্শনের কথা বলে। হৃদয়ের কথাশুনে চলাই কোয়েলের ধর্ম।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla