Bold Look In Deep Cleavage: বিভাজিকাই যখন ট্রেন্ড, তখন আপনিই বা বাদ যাবেন কেন? ছুঁতমার্গ না রেখে গা ভাসান জোয়ারে…

Deep Neckline: শুধুমাত্র শো-অফের জন্য ক্লিভেজ দেখানো পোশাক পরার প্রয়োজন নেই। তাকে ক্যারি করতে জানতে হবে। সঙ্গে থাকতে হবে আত্মবিশ্বাসও

Bold Look In Deep Cleavage: বিভাজিকাই যখন ট্রেন্ড, তখন আপনিই বা বাদ যাবেন কেন? ছুঁতমার্গ না রেখে গা ভাসান জোয়ারে...
আত্মবিশ্বাস থাকলে তবেই পরুন
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Jun 12, 2022 | 5:34 PM

বলিউড থেকে টলিউড- ক্লিভেজ উন্মুক্ত পোশাক পরলেই শুরু বিতর্ক। মাপ, খাঁজ থেকে ভাঁজ- যাবতীয় কুরুচিকর মন্তব্য ধেয়ে আসে নায়িকাদের দিকে। সেই সব বিতর্কের আঁচ সঙ্গে নিয়েই সাহসী নেকলাইনে নিজেদের বোল্ড লুকে মাতিয়ে দিচ্ছেন মহিলারা। সেই তালিকায় যেমন তারকারা আছে তেমনই আছেন আমজনতাও। নেকলাইন পোশাক নিয়ে এখন অনেকেই পরীক্ষা-নীরিক্ষা করেছেন। ঝড় তুলছেন সাহসিকতায়। কলেজ ফেস্ট থেকে উইকএন্ড পার্টি ডিপ ক্লিভেজ টপের ছড়াছড়ি। এঁদের মধ্যে যাঁদের ধক রয়েছে তাঁরা এই ডিপ ক্লিভেজ পোশাকে হাজির হচ্ছেন কলেজ থেকে অফিসেও। ট্যাংক টপ, ক্যাজুয়াল টপ, ভি-নেক টপ, ক্রুশের কাজ করা ট্রান্সপারেন্ট স্লিভলেস টপ, শর্ট স্লিভ রাফেল টি-শার্ট, টিউব টপ, বোহো স্টাইল- সবেতেই এখন ট্রেন্ডিং এই ডিপ নেকলাইন। সোনাক্ষী সিনহা থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন ক্লিভেজ রিভলিং পোশাকে আজকাল হামেশাই দেখা যায় নায়িকাদের। ছবির প্রিমিয়ারে যেমন তাঁরা এই পোশাক পরে আসছেন তেমনই হুকিকা বার থেকে নাইট ক্লাব- সর্বত্রই কিন্তু ক্লিভেজ উন্মুক্ত পোশাকের হাতছানি।

টলিউডের নায়িকাদের ইন্সটাগ্রামের পাতায় ঢুঁ মারলেও দেখা যাবে ক্লিভিজ রিভলিং পোশাকে আজকাল তাঁরা প্রচুর ফটোশ্যুট করছেন। পার্নো মিত্রর ইন্সটাগ্রাম থেকে একবার ঘুরে আসুন। নেকলাইন নিয়ে পার্নোর গভীর পরীক্ষার ছাপ রয়েছে সেখানে। বেশিরভাগ ছবিতেই উন্মুক্ত পোশাকে স্পষ্ট তাঁর বিভাজিকা। কিন্তু সব সব ছবিতেই পার্নো একই রকম সুন্দর।  সাহসী মনের ছাপ সুস্পষ্ট সব ছবিতেই। কখনও কলার দেওয়া ভি-নেকলাইন শার্টে আবার কখনও স্লিট ড্রেসে- সব ছবিতেই সুন্দর লাগছে তাঁকে। কোথাও এক মুহূর্তের জন্যেও মনে হয়নি দৃষ্টিকটূ লাগছে। নানা লুকে নিজেকে তুলে ধরেছেন পার্নো। পার্নোর স্টাইল, মেকআপ এবং পোশাক নির্বাচনও ভীষণ রকম ক্লাসি (Classy)। সবচেয়ে তাঁকে ভাল লেগেছে কালো রঙের ডিপ ইউ কাটের একটি সরু স্লিভ ক্রপ টপ আর টর্নড জিন্সে।  চুলে মিডল পার্ট করে খোঁপা করা। গলায় খুব সাধারণ পাথরের একটি চেন আর মেকআপ বলতে ঠোঁটে লিপ গ্লস। তবে মানাসই আই-মেকআপও করেছেন তিনি। চোখের তলায় কাজল আর শিমার শেডের আইশ্যাডোতেই ড্রামাটিক লুক এনেছেন চোখে।

View this post on Instagram

A post shared by parnomittrah (@parnomittra)

পেস্তা রঙের সরু স্লিভের ক্লিভেজ রিভলিং টিউনিকের সঙ্গে মভ রঙের লিপস্টিক দিয়ে দারুণ ট্যুইনিং করেছেন পার্নো। কানে গোল ওভারসাইজড রিং। হাতে ম্যাট হোয়াইট নেলপলিশ আর সঙ্গে থাকা ফ্রেশ দুই গোলাপের আভায় যেন এই গরমে আরও বেশি তরতাজা লাগছে পার্নোকে। হেয়ারস্টাইলে এনেছেন সামান্য পরিবর্তন। তবে মেকআপে লিপস্টিক ছাড়া উল্লেখযোগ্য আর কিছুই নেই। কিন্তু এই সাধারণ-সামান্য মেকআপেই দ্যুতি ছড়াচ্ছেন নায়িকা।

এই খবরটিও পড়ুন

পার্টি, নেমতন্ন তো লেগেই থাকে। বিভিন্ন ব্র্যান্ড থেকে অনলাইন সর্বত্রই মিলবে এই ক্লিভেজ রিভলুং পোশাক। তবে পরে ফেললেই হবে না। তাকে ক্যারি করতে জানতে হবে। সঙ্গে থাকতে হবে আত্মবিশ্বাসও। সেই সঙ্গে টাইট ফিগার জরুরি। আর তার জন্য রোজ করুন নিয়মমাফ্ক শরীরচর্চা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla