Khushi Kapoor: দিদির পথেই বোন! ‘হট’ ব্ল্যাক কাট-আউট ড্রেসে ট্রোলড খুশি কাপুর

Trendy Fashion: ফটোশ্যুটে খুশির এমন নজরকাড়া বোল্ড লুকে পেয়ে বেজায় খুশি ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ কন্যা সুহানা খান। ইন্সটাতে ছবি দেখে আপ্লুক বন্ধুকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি।

Khushi Kapoor: দিদির পথেই বোন! 'হট' ব্ল্যাক কাট-আউট ড্রেসে ট্রোলড খুশি কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2022 | 8:25 PM

বলিউডে (Bollywood) পা রেখেছেন পরিচালক জোয়া আখতারের ছবির মাধ্যমে। ছবির নাম ‘দ্য আর্চিস’। বলিউডে ডেবিউ করার পরই বেশ কিছুদিন ধরে মিডিয়ার সামনে ধরা পড়ছেন শ্রীদেবী-কন্যা। এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় খুশি (Khushi Kapoor)। বলিউডে নিজের প্রতিভা দিয়ে জায়গা করে নিয়েছেন শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। এবার ছোট মেয়ের পালা। অভিনয়ের পাশাপাশি ফ্যাশন দুনিয়াতেও (Fashion World) সমান নজর কেড়েছেন দুই বোন। সম্প্রতি ইন্সটাতে সুন্দর ও বোল্ড পোশাকে ধরা দিয়েছেন খুশি। কালো রঙের একটি কাট-আউট ড্রেসে ফটোশ্যুট করে সোশ্যাল প্লাটফর্মে ঝড় তুলেছেন তিনি।

ট্রেন্ডি ফ্যাশনে তাঁর সেন্স নেটদুনিয়ায় টক অফ দ্য টাউন হয়ে গিয়েছে। অভিনব ও স্টাইলিস পোশাকে সবসময়ই ফিট এই উঠতি স্টারকিড। দৈনন্দিন পোশাক বা ফ্যাশন দুনিয়ায় র‍্যাম্প ওয়াক, সবেতেই নজর কেড়েছেন । ইন্সটাগ্রাম প্রোফাইলে ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা গিয়েছে কালো রঙের একটি কাট-আউট ড্রেস পরেছেন। শালীন পোজে ছবি তুলে সেগুলি অত্যন্ত বোল্ড লুকে নজর কেড়েছেন। পোশাকের ব্যাপারে বরাবরই সাহসী। আন্তর্জাতির লেবেল মোনোট-এর থেকে এই পোশাকটি বেছে নিয়েছেন। সেক্সি লুক তো বটেই, সঙ্গে ক্লাসিক ভাব আনতে দ্য় জুয়েল ফ্যাক্টর থেকে মোটা ধরনের চুড়িও পরেছেন খুশি। ফটোশ্যুটে খুশির এমন নজরকাড়া বোল্ড লুকে পেয়ে বেজায় খুশি ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ কন্যা সুহানা খান। ইন্সটাতে ছবি দেখে আপ্লুক বন্ধু প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কমেন্টে লিখেছেন, বাহ! শুধু তাই নয়, খুশি কাপুরের নয়া সেক্সি লুককে ভালবাসায় মুড়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও করিশ্মা কাপুর।

View this post on Instagram

A post shared by ᴋʜᴜsʜɪ ᴋᴀᴘᴏᴏʀ (@khushi05k)

খুশির এই লুকের পিছনে যাঁর অবদান অনস্বীকার্য, তিনি হলেন বিখ্যাত সেলিব্রিটি স্টাইলিস্ট চান্দিনি ওয়াবি। ফটোগ্রাফার ছিলেন সাশা জয়রাম। ঝকঝকে লুক এনে সকলকে মুগ্ধ করেছেন তানভি চেম্বুর কার। সোনালি রঙের আইশ্যাডো, কালো উইংগড আইলাইনার, কাজল, মাস্কারা ভরা কাজল-ঘন চোখ, ন্যুড লিপশেডে খুশিকে যেন অন্য দেশের পরীর লেগেছে। ইন্সটাতে ছবি পোস্ট হতেই দ্রুত ভাইরাল হয়ে যায়। খুশির এই লেটেস্ট ফটোশ্যুটের ছবিগুলি ট্রোলডের শিকার হয়েছেন। তবে তন্বী ফিগারে এমন বডিকোন ড্রেস সত্যিই আকর্ষণীয় করে তুলেছে। রিমেক ছবি দিয়ে বলিউডে পা দিলেও তাঁর অভিনয় কেমন তা এখনও জানা সম্ভব নয়। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ ও তাঁর বন্ধুদের নিয়ে তৈরি হয়েছে দ্য আর্চিস। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবেন এই সিনেমাটি। সেখানে বেটির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে খুশিকে।