Mimi Chakraborty: উন্মুক্ত পিঠ, খোঁপায় সাদা গোলাপ আর আইভরি রঙা স্বচ্ছ শাড়িতে মিমি, চোখ সরবে না আপনারও

Fashion Tips: আইভরু রঙের এই সিক্যুইনের কাজ করা ভারী শাড়ির সঙ্গে সম্পূর্ণ ব্যাকলেস একটি ব্লাউজ পরেছেন তিনি। বিয়েবাড়ি বা পার্টিতে ভীষণ মানানসই এই সাজ

Mimi Chakraborty: উন্মুক্ত পিঠ, খোঁপায় সাদা গোলাপ আর আইভরি রঙা স্বচ্ছ শাড়িতে মিমি, চোখ সরবে না আপনারও
মিমিকে দেখে চোখ ফেরাতে পারছেন না কেউই
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2022 | 12:20 AM

ফ্যাশান নিয়ে রোজ রোজ ছক্কা হাঁকাচ্ছেন মিমি চক্রবর্তী। একদিন ওয়েস্টার্ন তো অন্যদিন ইন্দো-ওয়েস্টার্ন। প্রচিটি পোশাকেই দারুণ ভাবে ফুটে উঠেছে তাঁর শরীরী সৌন্দর্য। টলিউডে ফ্যাশান নিয়ে যে কয়েকজন অভিনেত্রী গুরুত্ব সহকারে ভাবনা-চিন্তা করেন তাঁদের মধ্যে অন্যতম হলেন মিমি। মিমি ফ্যাশানকে গড়ে-পিটে নিতে জানেন। ফ্যাশান নিয়ে পরীক্ষা করতেও তিনি ভয় পান না। যে কোনও পোশাককে তিনি নিজের মনের সঙ্গে জড়িয়ে নিতে পারেন। আর তাই তাঁর সৌন্দর্য এত সুন্দর ভাবে ফুটে ওঠে প্রতিটা ছবিতে। নিজের ইনস্টাগ্রামে লেটেস্ট ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন মিমি। এবার তিনি বেছে নিয়েছেন আইভরি রঙের সিক্যুইনের কাজ করা একটি শাড়ি। আর এই শাড়ি দেখেই মোহিত মিমির অনুরাগীরা। চোখ ফেরাতে পারছেন না কেউই।

আইভরি রঙের সি থ্রু শাড়িতে ভারী এমব্রয়ডারি করা শাড়ি দারুণ ভাবে অঙ্গে জড়িয়ে নিয়েছেন মিমি। সঙ্গে ব্যাকলেস ব্লাউজ। শাড়ি জুড়ে রয়েছে ফুলের মোটিফ। ভারী কাজের শাড়িটি এতই সুন্দর যে সেখান থেকে নজর সরানো মুশকিল। সাধারণত এই রকম শাড়ির সঙ্গে কনট্রাস্ট রঙের ব্লাউজ পরেন বেশিরভাগ। তবে মিমি রেখেছেন মনোক্রোম্যাটিক টোন। স্কোয়্যার শেপের ব্যাকলেস ফুলস্লিভ মিমির চেহারার সঙ্গে দারুণ মানিয়েছে। একেবারে সাধারণ ভঙ্গীমায় আঁচল ছেড়ে শাড়িটি পরেছেন তিনি। শাড়ির সঙ্গে যেটুকু গয়না পরেছেন তাও দারুণ। স্টোনের কাজ করা ছোট্ট একটা টপ ইয়াররিং পরেছেন তিনি। মিমির শাড়ির আঁচলের শেষ প্রান্তে রয়েছে ফেদারের লেদারিং। এমনকী ব্লাউজের হাতাতেও রয়েছে সেই কাজ। চুল টেনে পিছনে খোঁপা করেছেন। তাতে দিয়েছেন সাদা গোলাপ।

এই পুরো পোশাকের সঙ্গে ভীষণ মানানসই মিমির আইমেকআপও। ফলে নজর কাড়ছে তাঁর চোখও। সব মিলিয়ে মিমির পুরো সাজই ভীষণ রকম সুন্দর। এমন শাড়ি যেমন সকালের কোনও অনুষ্ঠানে পরা যায় তেমনই পরা যায় রাতেও। বিয়েবাড়ি বা যে কোনও পার্টিতে এই আইভরি রঙের শাড়ি কিন্তু দেখতে ভীষণ সুন্দর লাগে। তাই আর স্াত পাঁচ না ভেবে এমন ফ্যাশান করুন আপনিও। দেখতে কিন্তু দারুণ লাগবে যদি আপনি আত্মবিশ্বাসের সঙ্গে তা বয়ে নিয়ে যেতে পারেন।