Katrina Fashion: মায়ের জন্মদিন বলে কথা, প্রায় এক লাখ টাকার পোশাক পরে ক্যাটরিনার সেলিব্রেশন, দেখুন ছবি

Katrina Fashion: মায়ের জন্মদিন বলে কথা, প্রায় এক লাখ টাকার পোশাক পরে ক্যাটরিনার সেলিব্রেশন, দেখুন ছবি

Katrina Kaif: ঝড়ের গতিতে যে ছবি বর্তমানে নেট পাড়ায় ভাইরাল। সঙ্গে চর্চায় উঠে এসেছে তাঁদের পোশাকও। বর্তমানে একাধিক ছবির কাজ রয়েছেন ক্যাটরিনা কাইফের হাতে।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 11, 2022 | 3:12 PM

ফ্যাশনিস্তা ক্যাটরিনা কাইফ, একের পর এক বোল্ড লুকে ভাইরাল যিনি ভক্তমহলে, সেই সেলেবস্টারের একটি পোশাকের দাম যে আকাশ ছোঁয়া হবে, তা অনুমান করে নিতে খুব একটা সমস্যা হওয়ার কথাই নয়। যার কালেকশনে কয়েক লক্ষের এক একটি পোশাক, তাঁর কাছে সামান্য একলাখ কোনও বিষয়ই নয়। আর ঠিক সেই কারণেই ড্রিমি হোয়াইট রঙা একটি পোশাক তিনি নিজের কালেকশনে রাখলেন, কেবলমাত্র তাঁর মায়ের জন্মদিন সেলিব্রেশন করবেন বলে। আর সেই পোশাকের ছবি নিয়েই এখন চর্চা তুঙ্গে। ঠিক কত টাকার পোশাক কেউ মায়ের জন্মদিন উপলক্ষ্যে পরতে পারেন! সাধারণের বিয়ের পোশাকের দামও এর থেকে অনেকাংশে কম হয়।

সোশ্যাল মিডিয়ায় মায়ের ছবির শেয়ার করলেন ক্যাট। বয়স ৭০, মুখে গ্ল্যামার, সঙ্গে উপচে পড়ছে রূপ, হাসি মুখে মেয়ের সঙ্গে দিলেন পোস্ট। ক্যাট বরাবরই তাঁর মাকে সঙ্গে সঙ্গে রাখতেই পছন্দ করেন। সে হলিডে ট্রিপই হোক বা কোনও ঘরোয়া অনুষ্ঠান। একে মেয়ে সেলিব্রিটি, তার ওপর আবার ক্যাটরিনা কাইফ বিবাহিত, যার ফলে ব্যস্ততার মাঝে যে মেয়ে জন্মদিনে এভাবে পাশে থাকবে, তা দেখে আনন্দের ঝলক মিলল প্রতিটা ফ্রেমে। তবে নেট দুনিয়ার চোখ আটকে থাকল ক্যাটরিনার পোশাকের দিকেই।

সামার ফ্যাশন বলে কথা, খোলামেলা সাদা পোশাকের থেকে ভালো পছন্দ আর কিছুই হতে পারে না। তাই ৯২,২০০ টাকার একটি পোশাক অঙ্গে চাপিয়ে হাজির হয়ে গেলেন ক্যাটরিনা কাইফ। ঝড়ের গতিতে যে ছবি বর্তমানে নেট পাড়ায় ভাইরাল। সঙ্গে চর্চায় উঠে এসেছে তাঁদের পোশাকও। বর্তমানে একাধিক ছবির কাজ রয়েছেন ক্যাটরিনা কাইফের হাতে। যার মধ্যে অন্যতম হল সলমন খানের সঙ্গে টাইগার থ্রি ছবি। যদিও এখন সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক কেমন, তার খোঁজ চলছে নেট দুনিয়ার পাতায়। কারণ একটাই, অর্পিতার ঈদের পার্টিতে দেখা যায়নি তাঁকে। সেই থেকেই চর্চা তুঙ্গে, তবে কি এই শেষ জুটির একসঙ্গে করা ছবি! উত্তর মিলবে অতীতেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA