Madhuri Dixit Fashion: মাধুরীর নীল লেহেঙ্গার মায়াবী নতুন সাজ দেখে মুগ্ধ হয়ে যান

মাধুরীকে একটা অসাধারণ ব্লাউজে সজ্জিত করা হয়েছিল, যা লেহেঙ্গার মিরর কাটআউট ছিল। তাঁর নীল লেহেঙ্গাটি ছিল খ্যাতনামা ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার তৈরি করা।

Madhuri Dixit Fashion: মাধুরীর নীল লেহেঙ্গার মায়াবী নতুন সাজ দেখে মুগ্ধ হয়ে যান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 4:21 PM

বলিউডের অবিসংবাদিত নর্তকী এবং একাধারে অসামান্য প্রতিভাধারী অভিনেত্রী মাধুরী দীক্ষিত কখনো ফ্যাশন স্টেটমেন্টে নিজের ছাপ ফেলতে ব্যর্থ হন না। তাঁকে যা ই পোশাক দিন, তিনি তাঁর নিজস্ব সাজে সেই পোশাকের জৌলুস আরও অনেক গুণ বাড়িয়ে দিতে পারেন। শাড়ি থেকে লেহেঙ্গা, এমনকি শারার্স পর্যন্ত, মাধুরী জানেন কীভাবে তাঁর কোন চেহারা দর্শকদের মাতিয়ে তুলতে পারে। আধুনিক এথনিক পোশাকে তাঁর সাম্প্রতিক ফটোশুট তারই সাক্ষী। তিনি সম্প্রতি রিয়েলিটি টিভি শো ডান্স দিওয়ানে ৩-এর সেটে একটি নীল লেহেঙ্গা পরেছিলেন। তাঁর এই সাজ তাঁর ভক্তদের অবাক করে দিয়েছিল।

ফ্যাশন এবং গ্ল্যামের পরবর্তী স্টপ হল ইনস্টাগ্রাম। মাধুরী তাঁর প্রচণ্ড উজ্জ্বল নীল লেহেঙ্গা পরে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাঁর ইনস্টাগ্রাম ক্যাপশনে লেখা আছে, “Confident and blue-tiful”।

View this post on Instagram

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

মাধুরীকে একটা অসাধারণ ব্লাউজে সজ্জিত করা হয়েছিল, যা লেহেঙ্গার মিরর কাটআউট ছিল। তাঁর নীল লেহেঙ্গাটি ছিল খ্যাতনামা ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার তৈরি করা।

তাঁর লেহেঙ্গাটিতে ছিল অতিরিক্ত টিউল হাতা এবং একটি গলাযুক্ত ভি নেকলাইন। তাঁর ব্লাউজটির গলার লাইন হেমের আয়নার কাটআউটে পরিপূর্ণ ছিল। তাঁর অসাধারণ এই ব্লাউজের সঙ্গে একই শেডের একটি নীল লেহেঙ্গাও ছিল। তাঁর পুরো লেহেঙ্গায় একটি সুন্দর প্যাটার্নে আয়নার কাটআউট ছিল। এটি ডিজাইনারদের অক্লান্ত পরিশ্রম বহন করে। এই ডিজাইন অভিনেত্রীর চেহারাকে অনন্য সুন্দর মাত্রায় নিয়ে গেছে।

মাধুরী ন্যূনতম গহনা এবং মেকআপের সাথে এই ভারী লেহেঙ্গা পরেছিলেন। তিনি সুসজ্জিত চুড়ি, আংটি এবং কানের দুল পরেছিলেন। রাইনস্টোন এবং হীরা দিয়ে সজ্জিত তাঁর চেহারা অসাধারণ আকর্ষণীয় হয়ে উঠেছিল। তাঁর এই অদ্ভুত সাজ সম্পূর্ণ করার জন্য তিনি তাঁর চুলগুলি একটি মসৃণ ব্যাক-হাফ হেয়ার্ডোতে বেঁধে রেখেছিলেন।

মাধুরী ন্যূনতম এবং ভারী মেকআপ চেহারায় একজন অনন্যা। তিনি বেরি-টোনযুক্ত ঠোঁটের শেড, চকচকে হাইলাইটার, লালচে গাল, মাসকারা, চকচকে চোখের শেড এবং একটি চিকন আইলাইনার ব্যবহার করেছিলেন।

মাধুরী দীক্ষিত এককালীন বলিউডের সুবিখ্যাত এক নাম। তিনি তাঁর নাচের মাধ্যমে বিশ্ব প্রাঙ্গনে একটা জায়গা তৈরি করে নিয়েছিলেন। তিনি দেখিয়েছিলেন কীভাবে শুধুমাত্র নাচের মাধ্যমে তৎকালীন বলিউডে সুবিখ্যাত হওয়া যায়। যদিও, নাচের ক্ষেত্র বাদ দিলেও তিনি একজন অসাধারণ অভিনেত্রীও বটে। ‘দিল তো পাগল হে’ থেকে ‘দেবদাস’, শাহরুখ খানই হোক কিংবা অক্ষয় কুমার, মাধুরী সবার সঙ্গেই অনবদ্য কেমিস্ট্রির উপস্থাপন করেছেন দর্শকদের সামনে।

দীর্ঘদিন ধরেই অভিনেত্রী বড় পর্দার বাইরে। মা হওয়ার পর থেকেই নিজেকে অভিনয়ের বিশাল জগত থেকে একপ্রকার গুটিয়েই নিয়েছেন নিজেকে। তবে, কিছু ড্যান্স রিয়ালিটি শোতে তাঁকে প্রায়শই দেখা যায়। বলিউডের সর্বকালীন শ্রেষ্ঠ নর্তকীদের মধ্যে তিনি একজন।

ফ্যাশন স্টেটমেন্টের দিক দিয়ে মাধুরী সব সময়ই একদম সাধারণ সাজে বিশ্বাসী। তাঁর অধিকাংশ ফটো শুটেই তাঁকে চুড়িদার, আনারকলি বা লেহেঙ্গা পরা অবস্থায় দেখতে পাওয়া যায়। তাঁর এই সাধারণ সাজেই তিনি সুপরিচিত। যদিও, তাঁর ফ্যানেরা জানেন যে তিনি নিজেও এই ধরনের সাজ সাজতেই বিশেষ পছন্দ করেন।

আরও পড়ুন: রাজস্থানী প্রিন্ট আনারকলিতে নয়া চমক প্রেগন্যান্ট নেহার!