Maison Valentino: ভারতে আসছে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার ব্র্যান্ড! কোথায় কোথায় খুলবে, জানুন

launch in India: মুম্বই ফ্ল্যাগশিপে পুরো ভ্যালেন্টিনোয় থাকবে সংস্থার নয়া ও সেরা কালেকশন। ব্র্যান্ডের আউটফিট ছাড়াও জুতো, ব্যাগ, ছোট ছোট মামড়ার পণ্য, তশমা, স্কার্ফ, টাই ও পারফিউম।

Maison Valentino: ভারতে আসছে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার ব্র্যান্ড! কোথায় কোথায় খুলবে, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 8:30 PM

রিলায়েন্সের (Reliance Brands Limited) হাত ধরে ভারতে আসতে চলেছে ইতালির সবচেয়ে প্রতিষ্ঠিত ও বিখ্যাত ডিজাইনার ব্র্যান্ড ভ্যালেন্টিনো ( Valentino)। একটি দীর্ঘমেয়াদি চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ভারতে আসছে ইতালিয় মেসন ডিকউচার (Italian Maison de Couture। রিলায়েন্সের মাধ্যমেই ভারতের রাজধানীতে প্রথম বুটিক খুলতে চলেছে এই বিখ্যাত ও নামী ব্র্যান্ড। দিল্লির পর মুম্বইয়ে ফ্ল্যাগশিপ স্টোর খোলারও চিন্তাভাবনা রয়েছে। চলতি বছরেই খোলা হবে এই ব্র্যান্ডের প্রথম স্টোর। আগামী মাসে মুম্বইয়ের ফ্ল্যাগশিপ স্টোরের দরজা খোলা হবে। সাধারণত নয়া ডিজাইনের মহিলাদের পোশাক, পুরুষদের আউটফিট, জুতো ও অ্যাকসেসারিজ থাকবে।

ভারতে ভ্যালেন্টিনোর জন্য নতুন কোনও পরিচয়ের প্রয়োজন নেই। কিংবদন্তি ইতালিয় ফ্যাশন ডিজাইনার ভ্যালেন্টিনো গারাভানি ও জিয়ানকার্লো গিয়ামাত্তি দ্বারা প্রতিষ্ঠিত ভ্যালেন্টিনোর ক্রিয়েটিভ ডিরেক্চর পিয়েরপাওলো পিকসিওলি ও সিইও জ্যাকোপো ভেনতুরিনির অধীনে পরিচালিত। ব্র্যান্ডটি সমসাময়িককালে বিলাসবহুল ও চোখ ধাঁধানো পোশাকের আভিজাত্য তুলে ধরেছেন। রিলায়েন্স ব্র্যান্ডস লিমিটেডেক এমডি দর্শন মেহেতা জানিয়েছেন, এটিই ভারতের সবচেয়ে প্রতিষ্ঠিত ইতালিয় মেসন ডিকউচার।

নয়া ব্যবসায়িক মডেল অনুসারে, আমরা ব্র্যান্ড হিসেবে বিক্রয় শক্তি ও গ্রাহকদের মধ্যে দৃঢ় সম্পর্ককে কাজে লাগানো হবে। আমাদের কউচারের মূল্যবোধের উপর আবদ্ধ, বিস্তারিত, সৃজনশীলতা ও ক্লায়েন্টকেন্দ্রিকের জন্য আবদ্ধ। যার মূলে রয়েছে মানবপুঁজি ও টিমওয়ার্ক। সংস্থা সংস্কৃতি ও এর বিবর্তনের প্রধান পরিচালক। আমরা ভ্যালেন্টিনোর বিখ্যাত কালেকশন এখানে উপস্থাপিত করার চেষ্টা করব। আমরা একটু অন্যরকম গ্রাহকের জন্য ভারতে আসার অপেক্ষা করছি, এমনটাই মন্তব্য মেশন ভ্যালেন্টিনোর সিইও জ্যাকোপো ভেনতুরিনি।

দিল্লির ডিএলএফ এম্পোরিওতে প্রায় ১৬২ বর্গকিমি জুড়ে বটিক খুলবে ইতালিয় এই বিখ্যাত ডিজাইনার সংস্থা। যেখানে সংস্থার মহিলা ও পুরুষদের সেরা কালেকশন রাখা হবে। এছাড়া মুম্বই ফ্ল্যাগশিপে পুরো ভ্যালেন্টিনোয় থাকবে সংস্থার নয়া ও সেরা কালেকশন। ব্র্যান্ডের আউটফিট ছাড়াও জুতো, ব্যাগ, ছোট ছোট মামড়ার পণ্য, তশমা, স্কার্ফ, টাই ও পারফিউম। ব্র্যান্ডটি বর্তমানে ২১২টি ভ্যালেন্টিনোর বুটিক রয়েছে।