Malaika Arora: ব্ল্যাক লেডি! স্ট্রাকচারড গাউন পরে ফটোশ্যুটেই ‘শো-স্টপার’ মালাইকা!

Bollywood Fashion: ফটোশ্যুটের জন্য বটেই, ফ্যাশন উইকে সেরা শোস্টপারের তকমা পাবেন মালাইকাই। এ ব্যাপারে কোনও সন্দেহ নেই।

Malaika Arora: ব্ল্যাক লেডি! স্ট্রাকচারড গাউন পরে ফটোশ্যুটেই 'শো-স্টপার' মালাইকা!
সদ্য তিনি ফাঁস করেছেন নিজের বিষয় এক গোপন তথ্য। তিনি নাকি কোনও সংলাপই মুখস্থ রাখতে পারেন না। সেই কারণেই কি তিনি ছবি থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন ?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 12:56 PM

সুন্দর সামার ড্রেস বা ডিজাইনার ট্র্যাডিশনাল আউটফিট কিংবা গাউন, সবেতেই দারুণ ফিট বলিউডের (Bollywood) অন্যতম তারকা মালাইকা আরোরা (Malaika Arora)। বিদেশ ভ্রমণে কিংবা কোনও পার্টিতে, রেড কার্পেটে সবসময়ের আকর্ষণ এই অভিনেত্রী। বলিউডে পার্টি গার্লদের মধ্যে মালাইকার ফ্যাশন পেজ থ্রির জন্য পারফেক্ট বিষয়। ফ্যাশনপ্রেমীদের (Fashion Lover)  কাছেও তাই মালাইকার মত মডেল তথা অভিনেত্রী অনেকটাই কাছের মানুষ। ফটোশ্যুটে ডিজাইনারদের কাছেও প্রছম পছন্দ এই ফ্যাশন আইকন (Fashion Icon)। মালাইকার ফ্যাশন সেন্স এতটাই প্রবল যে, যে কোনও পোশাকেই দারুণ নজরকাড়া লাগে। এবারেও ব্যতিক্রম কি্ছু হল না। সম্প্রতি ফটোশ্যুটের জন্য মালাইকাকেই বেছে নিয়েছিলেন দেশের অন্যতম জনপ্রিয় ডিজাইনার অমিত আগারওয়াল।

সম্প্রতি সেলেব্রিটি স্টাইলিস্ট মানেকা হারিসিংঘানির ইনস্টাগ্রামে মালাইকার বেশ কিছু চোখ ধাঁধানো ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, অসাধারণ ব্ল্যাক গাউনে মালাইকা যেন ব্ল্যাক লেডির বেশ পোজ দিয়েছেন। অসম্ভব গ্ল্যামারাস ভঙ্গিতে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। শরীরের সঙ্গে তাঁর পোশাক নিয়ে খেলার কৌশল বেশ নজরকাড়া। স্ট্রাকটারড ব্ল্যাক গাউন, কাস্টম-মেইড ব্ল্যাক মোল্ডেড এন্সেম্বলএকদম পারফেক্ট আউটফিট। ফটোশ্যুটের জন্য বটেই, ফ্যাশন উইকে সেরা শোস্টপারের তকমা পাবেন মালাইকাই। এ ব্যাপারে কোনও সন্দেহ নেই। বোল্ড, স্টানিং মালাইকার একঝলক দেখুন এখানে…

View this post on Instagram

A post shared by Amit Aggarwal (@amitaggarwalofficial)

ব্ল্যাক গাউন হলেও তাতে ইউনিক স্চাইলে মেটালিক সিক্যুইনডের কাজও স্পষ্ট। গাইনের একদিকে সামদ্রিক ঝিনুকের মতো যুক্ত হওয়ায় কিছুটা জলপরীর মতও লেগেছে এই বলি-ডিভাকে। মালাইকা যেখানে, সেখানে সেক্সি লুক তো থাকবেই। তাই নেকলাইনের গভীরতাও বেশ স্পষ্ট। বডিকন এই গাউনটি যে কোনও পার্টিওয়্যারের জন্য বেস্ট ও পারফেক্ট ড্রেস। তবে মালাইরাই এই ফ্রেম যে কোনও ফ্যাশনপ্রেমীর কাছে স্বপ্নপরীর মত, তা বেশ সুস্পষ্ট।

গাউনের সঙ্গে হেয়ারস্টাইল কিন্তু বেশ ছিমছাম। বানের মত করলেও তা অগোছালো। মুখের সামনে দিকে কয়েকটি চুল লকসের মত রেখে আরও মোহময়ী করে তুলেছে। ৪৮ বছর বয়সি এই নায়িকার অসাধারণ লুকের জন্য বিশেষ কিছু করতে হয়নি। ব্ল্যাক ড্রসেকে হাইলাইট করার জন্য মিনিম্যাল মেকআপেই যেন পুরো গ্ল্যামার ছিটকে বেরিয়ে পড়েছে। স্মোকি আইশ্যাডো. ন্যুড লিপশেড. ব্লাশড চিকস, মাস্কারাতেই ফুটে উঠেছে সৌন্দর্য।

সোশ্যাল মিডিয়ায় এই ব্ল্যাক লেডির বেশ মালাইকার ছবি প্রকাশ্যে আসতেই কমেন্টের ঝড় তোলেন নেটিজ়েনরা। মালাইকার রূপের কাছে নতজানু আঠারো থেকে আশি। তাই মালাইকার এমন গ্ল্যামারাস লুকে মুগ্ধ হয়েছেন অসংখ্য নেটিজ়েনরা।

প্রসঙ্গত অর্জুন কাপুরের সঙ্গে ডেটিং করছেন মালাইকা অরোরা। বলিউডের বিভিন্ন পার্টি, বিয়ের অনুষ্ঠান বা বিদেশ ভ্রমণ, সর্বত্র এই স্টার কাপলকে দেখা যায়। আর কোনও রাখঢাক না করেই দুজনে সামনে এসেছেন বহুবার। ২০১৯ সাল থেকেই নিজেদের সম্পর্কের কথা জানিয়েছিলেন ইন্সটাগ্রামের মাধ্যমে। জন্মদিনেও নিজেরা সময় কাটান একান্তে, দুজনের জন্য।