Neena Gupta: শাড়িতেও ‘বোল্ড’ নীনা! ডিপ নেক ব্লাউজ আর চান্দেরি শাড়ির মিশেলে তাক লাগালেন ‘বাধাই হো’-র অভিনেত্রী

Glamorous Look in Saree: প্রতিদিনই ইন্সটাতে নিজেকে অন্য অবতারে, অন্য রূপে, অন্য স্টাইলের আঙ্গিকে আগের থেকে অনেক বেশি ট্রেন্ডি ও বোল্ড।

Neena Gupta: শাড়িতেও 'বোল্ড' নীনা! ডিপ নেক ব্লাউজ আর চান্দেরি শাড়ির মিশেলে তাক লাগালেন 'বাধাই হো'-র অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 10:43 AM

৪০ পেরোলেই মহিলারা কি বুড়িয়ে যান? ‘আন্টি’ শব্দে কোনও ভুল নেই। কিন্তু এই শব্দের সঙ্গে মনের কোণে লুকিয়ে থাকা যবুতীকে কখনও উপেক্ষা করা ঠিক নয়। এমন অনেক মহিলা রয়েছেন, যাঁরা ৫০-এর কাছাকাছি বয়স হলেও নিজেদের কখনও ‘আন্টি’ শব্দটি নিজের জন্য শুনতে ও ব্যবহার করতে অপারগ। বলিউডের অভিনেত্রী (Bollywood Actress) হলে তো কথাই নেই। স্ক্রিনে মায়ের রোল করলেও নিজেকে স্পেশাল ভাববার সুযোগ কখনও হাতছাড়া করেন না। তবে এই শব্দটি শুনতে শুনতে অভ্যস্ত হলেও কখনও ফ্যাশনের খাতায় সেই শব্দটি খাটতে দেননি নীনা গুপ্তা। প্রতিদিনই ইন্সটাতে নিজেকে অন্য অবতারে, অন্য রূপে, অন্য স্টাইলের আঙ্গিকে আগের থেকে অনেক বেশি ট্রেন্ডি ও বোল্ড করে তুলছেন। সম্প্রতি ‘উঁচাই’ সিনেমার প্রচারে দারুণ ব্যস্ত হিন্দি সিনেমার উজ্জ্বল নক্ষত্র নীনা গুপ্তা।

চান্দেরি সিল্ক শাড়ি

সম্প্রতি ইন্সটাতে ৩টি ছবি পোস্ট করেছেন বলিউডের এই তারকা অভিনেত্রী। প্রচারের অনুষ্ঠানের জন্য সুন্দর চান্দেরি সিল্কের শাড়ি বেছে নিয়েছেন তিনি। সোনালি জড়ি পাড় ও পান্না সবুজ আঁচলের এক দুর্দান্ত সংমিশ্রণ। নীনার গায়ে এই ধরনের রঙ বেশ ভাল মানায়। যে কোনও ভারতীয় এথনিক পোশাকেই নীনাকে উজ্জ্বল ও রুচিশীল লাগে। এখানেও কোনও ব্যতিক্রম নেই।

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

ব্লাউজের ডিজাইন

সুন্দর চান্দেরি শাড়ির সঙ্গে ব্লাউজেও নজর কাড়লেন বাধাই হো-এর অভিনেত্রী। গোলাপী রঙের স্লিভলেস ব্লাউজ আর এথনিক শাড়ির কম্বিনেশন সবসময়ই রুচি সম্পন্ন। ডিপ নেকলাইনের স্টাইলিস ব্লাউজের সঙ্গে জ্বলজ্বল করছিল মাল্টিকালারড নেকপিসটি। কানে সোনার ও দামি পাথর বসানো কানের দুলের দ্যূতিও কোনও অংশে যায় না।

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

শাড়ির দাম কত

সিম্পল পোশাকেও গ্ল্যামারাস থাকা যায়। তার স্পষ্ট উদাহরণ হল নীনার এই আউটফিট ও সাজ। নিখুঁত মেকআপ ও হালকা ঢেউখেলানো চুলের স্টাইলে পারফেক্ট স্বীকৃতি পেয়েছে। জরির কাজ করা সবুজ চান্দেরি শাড়িটির দাম কত হতে পারে, তার ধারণা অনেকেই করতে পারেন। মধ্যবিত্তের বাজেটের বাইরে হলেও এমন সুন্দর শাড়িটি যে কোনও অনুষ্ঠানেই পরতে পারেন। শাড়িটির দাম মাত্র ১০,৮০০টাকা। ট্র্যাডিশনাল ড্রেপ শাড়িটি যদি কিনতে চান তাহলে র ম্যাঙ্গো- নামে একটি ফ্যাশন লেবেলের পোর্টালে খোঁজ করতে পারেন। উল্লেখ্য, হাতে বোনা এই শাড়িটি বিয়ের রিশেপশনে, বিবাহবার্ষিকী অনুষ্ঠানে, অফিসের পার্টিতে অনায়াসে পরে যেতে পারেন।

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)