Jaya Ahsan: ডিপ নেক ব্রালেট আর ক্রেপ জ্যাকেটে শীতের বার্তা জয়ার ফ্যাশানে, ফ্যানেরা বললেন ‘বলিউডও হার মানবে’

Fashion And Style: পোশাকের সঙ্গে ম্যাচিং করে ওয়েস্টার্ন স্টাইলে একটি দুল বেছে নিয়েছেন অভিনেত্রী। পায়ে কালো স্টিলেটো। মেকআপও বিশেষ জমকালো নয়

Jaya Ahsan: ডিপ নেক ব্রালেট আর ক্রেপ জ্যাকেটে শীতের বার্তা জয়ার ফ্যাশানে, ফ্যানেরা বললেন 'বলিউডও হার মানবে'
জয়ার লেটেস্ট লুক
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 1:52 PM

বয়স যে তাঁর দিন দিন কমছে তা ইদানিং অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। অভিনয় আর রূপ দিয়ে আগেই দর্শকের মন জয় করে নিয়েছেন। এবার তাঁর ফ্যাশান শ্যুট আগুন ধরালো নেটপাড়ায়। ঝুলিতে তাঁর একগুচ্ছ পুরষ্কার। তিনি জয়া আহসান। এপার বাংলা- ওপার বাংলার হার্টথ্রব তিনি। সকলেই জানতে চান তাঁর রূপের রহস্য। যত দিন যাচ্ছে জয়া যেন আরও বেশি সুন্দরী হয়ে উঠছেন। বয়স যে তাঁর চল্লিশে গিয়ে ঠেকেছে তা কোনও ভাবেই বোঝার জো নেই। আজ থেকে কয়েক বছর আগে অধিকাংশ সময় জয়াকে দেখা যেত শাড়িতেই। ইদানিং ওয়েস্টার্ন পোশাকেই বেশি দেখা যাচ্ছে তাঁকে। এমনিতে জয়ার ফিটনেস আর বিউটি সিক্রেট নিয়ে মানুষের মনে কৌতূহলের কোনও শেষ নেই। আর তা বেশ মালুম হয় সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্টের তলায় কমেন্টের ঝড় দেখলেই।

হাওয়া অফিস বলছে আর কয়েকদিনের মধ্যেই নামবে তাপমাত্রার পারদ। শীতের আমেজ এখন শহর জুড়ে। আর এই আমেজে আরও একটু উষ্ণ হাওয়া ছড়িয়ে দিলেন জয়া। সম্প্রতি কালো রঙের ডিপ কাট ব্রা লেটে একটি ফটো শ্যুট করেছেন অভিনেত্রী। উপরে চড়িয়ে নিয়েছেন কমলা রঙের উলেন জ্যাকেট। একই রঙের প্যান্টও পরেছেন তিনি। কো-অর্ড সেট এখন ফ্যাশানে ইন। আর সেই ভাবেই নিজেকে সাজিয়েছেন জয়া। ক্রেপ জ্যাকেট আর প্যান্টে এতটাই সুন্দর লাগছে যে তাঁকে সেখান থেকে চোখ ফেরানো দায়।

পোশাকের সঙ্গে ম্যাচিং করে ওয়েস্টার্ন স্টাইলে একটি দুল বেছে নিয়েছেন অভিনেত্রী। পায়ে কালো স্টিলেটো। মেকআপও বিশেষ জমকালো নয়। ঠিক যতটুকু প্রয়োজন ততটাই মেকআপ করেছেন তিনি। বরং চোখে দিয়েছেন ড্রামাটিক টাচ। তবে বার বার চোখে টানছে জয়ার আউটফিট। কো-অর্ড ক্রেপ জ্যাকেটের সঙ্গে এই রকম ব্রালেট দিয়ে যে সাহসী স্টাইলিং করা যায় তা জয়া বুঝিয়ে দিয়েছেন বার বার। এছাড়াও যে কোনও বয়সে যে সহজেই ব্রা লেট পরা যায় জয়া তাও প্রমাণ করে দিয়েছেন। নিয়মিত ভাবে শরীরচর্চা করেন তিনি। আর তাই শরীরের কোথাও ছিটেফোঁটা মেদও নেই। একই রকম চাবুক শরীর তাঁর।

জয়ার এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকে একাধিক কমেন্ট এসেছে। কেউ লিখেছেন আন্টি, কেউ লিখেছেন ৪০ বছর বয়সে এসে কী শুরু করলেন। আবার কেউ লিখেছেন বলিউডের যে কোনও অভিনেত্রীকে হার মানিয়ে দেবেন জয়া। নেগেটিভ কমেন্ট বেশি থাকলেও একাধিক পজিটিভ কমেন্ট রয়েছে। সব মিলিয়ে অভিনেত্রীর থেকে চোখ ফেরানো দায়। শীত পড়তে শুরু করেছে। শীতের সন্ধ্যায় যে কোনও পার্টিতে এমন পোশাক পরতে পারেন আপনিও।