Nusrat Jahan: ফিনফিনে নেটের শাড়িতে নিজের রূপকথা লিখতে চাইলেন নুসরত, বাহারি মন্তব্যে উপচে পড়ল কমেন্ট বক্স

Fashion and Style: ল্যাভেন্ডার রঙের ট্রান্সপারেন্ট সেই শাড়িতে রয়েছে রুপোলি সিক্যুইনের বর্ডার। সি থ্রু এই শাড়িতে নুসরতকে দেখতেও লাগছে সুন্দর

Nusrat Jahan: ফিনফিনে নেটের শাড়িতে নিজের রূপকথা লিখতে চাইলেন নুসরত, বাহারি মন্তব্যে উপচে পড়ল কমেন্ট বক্স
রূপকথার নায়িকা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 9:00 PM

বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। তবুও সেই সবে পাত্তা দিতে তিনি নারাজ। সব রকম নেগেটিভিটি দূরে রেখে কী ভাবে পথ চলতে হয় তা বারবার শিখিয়ে দিয়েছেন তিনি। ছেলের জন্মের পর ওজন বেশ খানিকটা বেড়ে গিয়েছিল তাঁর। কিন্তু কঠোর শরীরচর্চা আর ডায়েটে নিজেকে একেবারে স্লিম আর ট্রিম করে নিয়েছেন তিনি। নুসরত জাহান, যাঁর নামের সঙ্গে জুড়ে থাকে একাধিক বিতর্ক কিন্তু নিজ কর্তব্যে তিনি অবিচল। সাংসদ হিসেবে যেমন তাঁর দায়িত্ব সামলে চলেন তেমনই মা হিসেবে নিজের কর্তব্য পালন করেন। আবারও নিজের পেশাতেও দায়িত্ব সহকারে সব সামলে চলেন। ইদানিং ফটোশ্যুটে বিশেষ মজেছেন নুসরত। ইনস্টাগ্রাম জুড়ে তাঁর একাধিক ছবি। কিছুদিন আগেই ল্যীভেন্ডার রঙের একটি শাড়িতে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন তিনি।

ল্যাভেন্ডার রঙের ট্রান্সপারেন্ট সেই শাড়িতে রয়েছে রুপোলি সিক্যুইনের বর্ডার। সি থ্রু এই শাড়িতে নুসরতকে দেখতেও লাগছে সুন্দর। ডিপ ভি নেকলাইনে একেবারে সরু স্ট্র্যাপের এই ব্লাউজটি শাড়ির সঙ্গে ভীষণ মানানসই। নুসরতকে দেখতেও লাগছে চমৎকার। ইদানিং কালে মনোক্রোমাট্যিক হল ফ্যাশন ট্রেন্ড। সেই সঙ্গে ল্যাভেন্ডার রংটিও এই বছর পুজো থেকে বেশ চলছে। এই রঙের শাড়ি, লেহঙ্গা অনেকেই খুব পছন্দ করছেন। এছাড়াও অরগ্যাঞ্জা শাড়ি বা যে কোনও পার্টিওয়্যারে এই রঙের শাড়ি দেখে চোখেও খুব আরাম লাগে।

নুসরতের শরীরে অতিরিক্ত কোনও মেদ নেই। আর তাই এই ল্যাভেন্ডার রঙের শাড়িতে তাঁকে দেখতে লাগছে ঠিক যেন রাজকন্যে। গল্পের বইয়ের পাতায় আমরা যে ছবি দেখি নুসরত যেন তারই প্রতিচ্ছবি। কোনও রকম ফারাক নেই বইতে পড়া সেই পরীদের সঙ্গে। সিক্যুইনের কাজ করা এই শাড়ির সঙ্গে নুসরতের অ্যাকসেসরিজও মানানসই। ড্যাংলার, স্টোনের ব্যাঙ্গেলস আর আংটিতেই সাজ সম্পূর্ণ তাঁর। সেই সঙ্গে দুর্দান্ত তাঁর আই মেকআপ। আইশ্যাডো আর কাজল-লাইনারে দারুণ চোখ এঁকেছেন। মেকআপের ব্যবহারও যথাযথ। সেজেগুজে নীলচে আলোয় ফটোশ্যুট করলেন নুসরত। লেন্সের দিকে তাকিয়ে দিলেন দারুণ পোজ।

SOHA BY HARLEEN AND SONA-এর কালেকশন থেকে বিশেষ এই শাড়িটি বেছে নিয়েছেন নুসরত। আর এই শাড়িতে তাঁকে যে দেখতে অসাধারণ লাগছে তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। শীতের যে কোনও পার্টিতে এমন পোশাক পরতে পারেন আপনিও। দেখতে যে অসাধারণ লাগবে এই ল্যাভেন্ডারে তা নিয়ে কোনও সন্দেহ নেই।