নেটপাড়ায় ভাইরাল! ভারতীয় ডিজাইনারের ফ্যাশন ক্যাম্পে নজর কাড়লেন এই পাকিস্তানি মডেল

সম্প্রতি ডিজাইনারের নয়া ক্যাম্পেনের টাইটেল হল মাস্তানা। সেই ক্যাম্পেনের সঙ্গে যুক্ত রয়েছেন এই পাকিস্তানি প্রতিভা। ক্যাম্পেনের ফটোশ্যুট হয়েছে পাকিস্তানের লাহোরে।

নেটপাড়ায় ভাইরাল! ভারতীয় ডিজাইনারের ফ্যাশন ক্যাম্পে নজর কাড়লেন এই পাকিস্তানি মডেল
নেটপাড়ায় সাড়া ফেলেছেন এই পাকিস্তানি মডেল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 5:12 PM

বয়স সবে ২১ বছর বয়স, আর এরই মধ্যে ইন্টারনেটে ঝড় তুলেছেন পাকিস্তানি মডেল খুশাল খান। দিল্লির প্রখ্যাত ডিজাইনার অভিনব মিশ্রর ক্যাম্পনের সঙ্গে যুক্ত হয়েছেন সদ্য। শিশুসুলভ চোখ আর ধবধবে ফরসা সুন্দর চেহারায় মজেছেন নেটিজেনরা। সম্প্রতি ডিজাইনারের ফটোশ্যুটে মিরর-ওয়ার্কের অফ-হোয়াইট কুর্তায় খুশাল অন্যান্য মডেলদের থেকে একটু বেশিই ঝকঝকে লেগেছে।

View this post on Instagram

A post shared by Izzah Shaheen Malik (@pictroizzah) 

সম্প্রতি ডিজাইনারের নয়া ক্যাম্পেনের টাইটেল হল মাস্তানা। সেই ক্যাম্পেনের সঙ্গে যুক্ত রয়েছেন এই পাকিস্তানি প্রতিভা। ক্যাম্পেনের ফটোশ্যুট হয়েছে পাকিস্তানের লাহোরে। নেটদুনিয়ায় সাড়া ফেলে দেওয়া মডেল খুশাল জানিয়েছেন, ‘আমাকে বলা হয়েছিল, এক ভারতীয় ডিজাইনারের ফটোশ্যুটে কাজ করতে হবে, আর তখনই আমি তাঁর ইন্সটাগ্রাম পেজ খুলে দেখি। তারপরই তাঁর তৈরি গারমেন্টের প্রেমে পড়ে যাই। শ্যুটিংয়ের পুরোটাই হয়েছিল বলিউড স্টাইলের উপর। আর সেই শ্যুটে আমি দারুণ মুহূর্তগুলি উপভোগ করেছি। আমার ছবিগুলো ভাইরাল হতেই আমার ইন্সটাগ্রামে পেজে ভারতীয় ফ্যানেদের সংখ্যা বাড়তে থাকে। তাঁদের পোস্ট করা কমেন্টগুলো পড়ে আমি আপ্লুত।’

আরও পড়ুন: অনলাইনেই কিনতে পারেন বিয়ের লেহেঙ্গা-চোলি! কেনার আগে যে যে জিনিস মাথায় রাখবেন, জেনে নিন

এর আগে কখনও ভারতীয় ডিজাইনারদের সঙ্গে কাজ করেননি তিনি। তবে এরপরে ভারতের বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রার সঙ্গে কাজ করার ইচ্ছার কথা প্রকাশ করেছেন। তাঁর কথায়, ‘মনীশ মালহোত্রার কাজ আমার খুব পছন্দের, ভবিষ্যতে তাঁর যে কোনও ফ্যাশন ক্যাম্পেনের সহ্গে যুক্ত হতে পারলে খুশি হব।’

পাকিস্তানে নিষিদ্ধ হলেও বলিউড ও ভারতীয় সেলেব্রিটিদের নিয়ে বেশ কৌতূহল রয়েছে। বলিউডের বাদশা শাহরুখ ও পারফেকশনিষ্ট আমির খানের সিনেমা দেখতে পছন্দ করেন পাকিস্তানের এই তরুণ তুর্কি।