Sara Ali Khan: নয়া ফটোশ্যুটে জলপরী সারা! সাদা লেস ক্রপ টপ আর স্কার্টে ‘প্রিন্সেস’ সেফ-কন্যা

পর পর কাজ করে চলেছেন সারা আলি। আতরাঙ্গির পরই ফের একটি সিনেমায় কাজ করতে চলেছেন তিনি। পরবর্তী সিনেমা লক্ষণ উতেকারের একটি সিনেমায় দেখা যেতে পারে তাঁকে।

Sara Ali Khan: নয়া ফটোশ্যুটে জলপরী সারা! সাদা লেস ক্রপ টপ আর স্কার্টে 'প্রিন্সেস' সেফ-কন্যা
নয়া ফটোশ্যুটে জলপরী সারা আলি খান
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2022 | 9:27 AM

অক্ষয়- ধনুষ ও সারা আলি খান অভিনীত অতরঙ্গি রে সিনেমাটি দর্শকদের মন জয় করে নিয়েছে সহজেই। কাহিনিতে যেমন মশলা রয়েছে, তেমনি সারার চরিত্রের মধ্য়েও রয়েছে নানান উজ্জ্বল দিক। বক্স অফিসে সিনেমা হিট করার পরই ইন্সটাগ্রামে ভক্তদের শুভেচ্ছা ও উচ্ছ্বাসে ভাসছেন সারা। সম্প্রতি দুধ সাদা লেসের স্কার্ট ও টপ পরে কয়েকটি ছবি ইন্সটায় নিজের পেজে শেয়ার করেছেন সারা। আর সেই ছবি এখন ভাইরাল। গ্ল্যামারাস এই অভিনেত্রীকে যে প্রিন্সেস লাগছে, তাতে কোনও সন্দেহ নেই।

সাদা রঙের লেসের ক্রপ টপের নিচে একটি ব্র্যালেট পরেছিলেন। ফ্যাশন ব্র্যান্ড লিও লিনের সারার এই সুন্দর ড্রেসটি সকলেরই নজর কেড়েছে।মিঠে রোদে এক প্রিন্সেসের সৌন্দর্যকে প্রকৃতি যেন বরণ করে নিচ্ছে। স্মোকি আইশ্যাডো. মাস্কারা, সুন্দর করে আঁকা ভ্রু, গোলাপী লিপশেড দিয়ে আরও গ্ল্যামারাস লাগছে সারাকে।

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

ইন্সটাতে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, মেরি নামে একটি ছোট ভেড়া ছিল। যার গোটা লোম তুষারের মত সাদা ছিল। লক্ষ্মী ও ফ্লেকে নিয়ে গেলেন সারা। তাঁর এই মন্তব্যের জেরে ভক্তরা নানান কমেন্ট করেছেন।

পর পর কাজ করে চলেছেন সারা আলি। আতরাঙ্গির পরই ফের একটি সিনেমায় কাজ করতে চলেছেন তিনি। পরবর্তী সিনেমা লক্ষণ উতেকারের একটি সিনেমায় দেখা যেতে পারে তাঁকে। তবে ওই সিনেমার নাম এখনও ঠিক হয়নি। সারা ছাড়াও ওই সিনেমায় অভিনয় করার কথা ভিকি কৌশলেরও।

আরও পড়ুন: Bollywood Fashion: একই সিল্ক ভেলভেট কাফতানে জাহ্নবী ও নেহা! কাকে বেশি সুন্দর লাগছে, বলুন তো