Summer Special: সম্পূর্ণ মহিলা পরিচালিত এই বুটিকে পাবেন মন মাতানো সামার কালেকশন, এই গরমে একদিন ঢুঁ মারতেই পারেন

Summer Fashion: গরমের কথা মাথায় রেখেই ডিজাইনার ব্লাউজ আর শাড়ি বানিয়েছেন ডিজাইনার স্রোতস্বিনী

Summer Special: সম্পূর্ণ মহিলা পরিচালিত এই বুটিকে পাবেন মন মাতানো সামার কালেকশন, এই গরমে একদিন ঢুঁ মারতেই পারেন
গরমের সেরা কালেকশন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2023 | 5:10 PM

গরম কালে গরম হবে এ আর নতুন কি! তবে এখন তাপমাত্রা যেভাবে বাড়ছে তাতে নাজেহাল মানুষ। দিন দিন বাড়ছে তাপমাত্রা, তাপপ্রবাহে মৃত্যুর খবরও এসেছে। সকাল ৭ টায় বাড়ির বাইরে বেরোলেই গলগলিয়ে ঘাম হচ্ছে। খুব বেশি প্রয়োজন না হলে দুপুরে বাড়ির বাইরে বেরোতে মানা করছেন চিকিৎসকেরা। বেলা ১১ টা থেকে ৫ টা পর্যন্ত বাড়িতেই থাকুন। বাড়ির বাইরে বেরোলে সঙ্গে নুন-চিনির জল, ওআরএস এসব সঙ্গে রাখুন। হালকা সুতির পোশাক পরুন। কালেো, লাল এসব রং এড়িয়ে চলুন। গরম পড়েছে বলে তো আর অনুষ্ঠান থেমে থাকে না। বৈশাখ পড়তে না পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। এছাড়াও বন্ধুদের সঙ্গে পার্টি, নানা নিমন্ত্রণ অসব তো লেগেই থাকে। গরমে হাবিজাবি পরতে একেবারেই ইচ্ছে করে না। পোশার যত বেশি ছিমছাম হবে ততই বেশি ভাল লাগে।

কলকাতার প্যাচপ্যাচে গরমের কথা মাথায় রেখে নববর্ষে নতুন কালেকশন লঞ্চ করেছেন ফ্যাশান ডিজাইনার স্রোতস্বিনী মজুমদার। গরমের কালেকশনে তিনি শুধু শাড়িই রেখেছেন। আর শাড়ির সঙ্গে রয়েছে রকমারি কাটের ব্লাউজ। ব্লাউজের কাট, প্রিন্ট সবেতেই স্রোতস্বিনীর নিজস্বতার ছাপ রয়েছে। এমব্রয়ডারি, প্যাস্টেল শেডস, প্রিন্টের উপরেই কাজ করছেন তিনি। স্রোতস্বিনীর বুটিক ‘স্টোর নং 6’-এর ইউএসপি হল একদম সময়ের মধ্যে জিনিস হাতে পেয়ে যাওয়া।

বুটিকের বয়স খুব বেশি নয় তবে এখনই তা কিন্তু বেশ জনপ্রিয় হয়েছে। শহর ছাড়িয়ে বিদেশ থেকেও ক্রেতারা পোশাক কেনেন এই বুটিক থেকে।  নববর্ষের দিন এই বুটিকের ওয়েবসাইট লঞ্চ হয়েছে।. বুটিকে এসে পছন্দের পোশাক অর্ডার দিতে পারেন আপনিও। যেমন বলবেন তেমনই বানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন ডিজাইনার স্রোতস্বিনী।  ডিজাইনার পোশাক বলে দাম যে বেশি তা কিন্তু একেবারেই নয়।  বরং সাধ্যের মধ্যেই। লেক গার্ডেন্সের এই বুটিকে একবার ঢুঁ মারতে পারেন আপনিও।