Unique And Offbeat Bridal Lehenga: রঙিন দিনে ‘ধূসর’ সাজে নেটদুনিয়ায় ভাইরাল এই দম্পতি

Bridal Look: সাবেকি লাল রং আর নয়, বরং ছকভাঙা রঙেই নিজের বিয়ের দিনো সাজতে চাইছেন আজকের কন্যেরা। সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়

Unique And Offbeat Bridal Lehenga: রঙিন দিনে 'ধূসর' সাজে নেটদুনিয়ায় ভাইরাল এই দম্পতি
ছকভাঙা সাজেই নিজের বিশেষ দিন উদযাপন কনেদের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 11:58 PM

বিয়ে (Wedding Day) মানেই আর লাল শাড়ি কিংবা লেহঙ্গা চোলিতে (Wedding Lehenga) সাজতে নারাজ কন্যেরা। আজকাল বিয়েও একটা বিগ বাজেট ইভেন্ট। তার জন্য প্রস্তুতি শুরু হয়ে যায় এক বছর আগে থেকেই। বিয়ের থিম, বিয়ের পোশাক, বিয়ের সাজ- এই সবকিছুর ব্লু প্রিন্ট মেয়েদের মাথায় তৈরি হয়ে থাকে অনেক আগে থেকেই। আর এই বিশেষ দিনে সবাই চান তাঁর নিজের মনের মতন করে সেজে উঠতে। যে কারণে বিয়ের সাজ নিয়েও আজকাল নানা এক্সপেরিমেন্ট চলছে। সাবেকি আর ইন্দোওেস্টার্ন মিলেমিশে যাচ্ছে বিয়ের অনুষ্ঠানেও। লালের পরিবর্তে অন্য রঙই পছন্দ করছেন অনেক ব্রাইডরা (Bridal Lehenga)। বিয়ের দিনে কেউ হলুদ, মেরুন, গোলাপী, সাদা এরকম রং তো পরছেনই তার সঙ্গে প্যাস্টেল শেডও ভীষণ ভাবে ইন। বিয়ের রঙিন দিনে ধূসর রঙের পোশাক এরকমটা কয়েক বছর আগেও অনেকেই কল্পনা করতে পারতেন না।

View this post on Instagram

A post shared by Rimple & Harpreet Narula (@rimpleandharpreet)

কিন্তু নিজের দিনে পছন্দের ধূসর রঙে অনেকেই সাজিয়ে নিচ্ছেন নিজেকে। সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নববধূ আভিশা চৌধুরী তাঁর বিশেষ দিনে বেছে নিয়েছিলেন সিল্কের এই ধূসর রঙের লেহঙ্গা। ডিজাইনার রিম্পল ও হারপ্রীত তাঁর জন্য বিশেষ ভাবে ডিজাইন করে দিয়েছিলেন এই লেহঙ্গাটি। সেই সঙ্গে আঠারশো শতকের কিছু নকশা, ফুলের মোটিফ তুলে ধরেছেন লেহঙ্গাটিতে। লেহঙ্গার স্কার্টেও ছিল নানা রঙের প্যাচওয়ার্ক। সেই সঙ্গে রেশম জারদৌসি, কাশ্মীরি স্টিচ, সুচ, সিক্যুয়েন এবং মুক্তো দিয়ে কাজ করা ছিল। চোলিতেও ছিল বিশেষ এমব্রয়ডারি। সঙ্গে কিন্তু বহুমূল্যের কোনও রত্ন নয়, পোশাকের সঙ্গে মানানসই মাঙ্গটিকা, ঝুমকা, চোকার, নথ এসব সাবেকি গয়নাও তিনি পরেছিলেন। আভিশার পোশাকের সঙ্গে ম্যাচিং করে ধূসর রঙের সিল্কের কুর্তা পরেছিলেন তাঁর স্বামীও। সঙ্গে ছিল মানানসই গোলাপি রঙের পাগড়ি। সব মিলিয়ে তাঁদের দুজনের লুক ছিল ভীষণ রকম ক্লাসিক। আভিশার বিয়ের এই সাজ কি আপনার পছন্দ? কমেন্ট করে জানাতে ভুলবেন না।

আরও পড়ুন: Priyanka Chopra: প্রি-অস্কার পার্টিতে দেশি লুকেই মাত প্রিয়াঙ্কার! কালো শাড়িতে উজ্জ্বল ‘দেশি গার্ল’