Viral Video: চটপটা ভুট্টার বদলে এ কী রেসিপি! ভাইরাল ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা

ভাইরাল ভিডিয়োটি দেখে মন মনে বিরক্তবোধ করছেন? এখনও পর্যন্ত ভিডিয়োটি ৩৩হাজারেরও বেশি লাইক ও নেটিজ়েনদের কছে থেকে তির্যক মন্তব্যও অর্জন করেছেন!

Viral Video: চটপটা ভুট্টার বদলে এ কী রেসিপি! ভাইরাল ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 8:53 AM

সামান্য নুন, মাখন, ওরেগানো ও একচিমটি চিলি-ফ্লেক্স দিয়েই চটপট সুইট কর্নের টক-ঝাল-মিষ্টির অফুরন্ত স্বাদের যে আনন্দ, তা ভোলার নয়। বর্ষাকালে রাস্তার ধারে এমন চটপটা রেসিপি হামেশাই দেখা যায়। আর সেই ভুট্টা পোড়ানোর অবিশ্বাস্য সুস্বাদু স্বাদ কেউই উপেক্ষা করতে পারেন না। শুধু বর্ষাকালেই নয়, এখন সবকিছু সব ঋতুতেই পাওয়া সম্ভব। এই সুস্বাদু স্ন্যাকসটি পেট ভরাতে বা মন তৃপ্ত করতে নয়, এক স্বাস্থ্যকর গুণও রয়েছে।

সম্প্রতি এক স্ট্রিটফুড বিক্রেতার সুইট কর্নের বিচিত্র রেসিপি তৈরি করার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। যে ভিডিয়ো দেখে নেটিজ়েনরা সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন। ফুড ব্লগার অনিকাত লুথরা ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে ক্যাপশনেই লেখা রয়েছে, যে রেসিপি দেখলে আপনাআপনিই বিরক্ত বোধ হবে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি সেদ্ধ গোটা ভুট্টার উপর মাখন দিয়ে প্রলেপ দিচ্ছেন। তারপর প্রচুর পরিমাণে চকোলেট সিরাপ ও ক্রিমের ছড়িয়ে দিচ্ছেন তাতে। এখানেই শেষ নয়, ওই বিক্রেতা কিছু সিক্রেট মশলা ও লেবুর রস দিয়ে ভুট্টার উপর ছড়িয়ে দিচ্ছেন। ক্যাপশন অনুসারে এই স্ট্রিটফুড স্টলটি পূর্ব দিল্লিতে অবস্থিত।

ভিডিয়োটি দেখুন এখানে…

ভাইরাল ভিডিয়োটি দেখে মন মনে বিরক্তবোধ করছেন? এখনও পর্যন্ত ভিডিয়োটি ৩৩হাজারেরও বেশি লাইক ও নেটিজ়েনদের কছে থেকে তির্যক মন্তব্যও অর্জন করেছেন! ভিডিয়োয় ভুট্টার রেসিপি নিয়ে বলতে গিয়ে কয়েকজন ইউজার্স বলেছেন, কীভাবে রেসিপিটি ভুট্টার স্বাভাবিক স্বাদকে হত্যা করেছে। আবার অনেকে ভিডিয়োটি দেখে জানিয়েছেন, এমন অখাদ্য রেসিপি দেখে প্রায় বমিই চলে আসবে।

তবে আপনার এই ভাইরাল ভিডিয়ো দেখে কেমন লাগলে, তা মন্তব্য জানাতে ভুলবেন না যেন।

আরও পড়ুন: Guru Nanak Jayanti Special: গুরুদ্বারের মতো বাড়িতেও বানাতে পারেন সুস্বাদু কড়া প্রসাদ! রইল তার রেসিপি