Madame Tussauds: আপনার বিয়েতে শাহরুখ খান বা শাহিদ কাপুরকে সাক্ষী রাখতে চান? স্বপ্ন সফল করবে বিখ্যাত এই মিউজিয়াম

Favorite Celebrity: বিয়ের অনুষ্ঠানে আপনার পছন্দের সেলেব্রিটির মোমের প্রতিরূপ দেখতে পারেন। সেই প্রতিরূপই বিয়েতে উপস্থিত থাকবে। সেলেব্রিটি-প্রেমী দম্পতিদের জন্য ভিন্ন ও বেশ সুন্দর বিবাহের প্যাকেজের অফার দিচ্ছে মিউজিয়াম।

Madame Tussauds: আপনার বিয়েতে শাহরুখ খান বা শাহিদ কাপুরকে সাক্ষী রাখতে চান? স্বপ্ন সফল করবে বিখ্যাত এই মিউজিয়াম
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 11:35 PM

সিনেমার পর্দায় শাহরুখ খানকে দেখলে চোখ সরানো দায়। কারণ অমৃতার ছোটবেলাকারা ক্রাশ! ইচ্ছে ছিল বাড়িতে থেকে সিমরানের মতো রাজের কাছে পৌঁছে যাবে সে। কিন্তু সে তো সিনেমায় হয়। বাস্তবের মাটিতে পছন্দের সেলেব্রিটির ধারেকাছে ঘেঁষা বেশ দুষ্কর। ছোটবেলা থেকে টঅমৃতার মতন সিনেমার বা টিভি দুনিয়ার হিরোদের সঙ্গে বিয়ে হওয়ার স্বপ্ন দেখেন অধিকাংশ মহিলা। টিনএজ বয়সে এই স্বপ্ন আরও বেশি করে দেখা শুরু করে। কিন্তু সেই স্বপ্ন দিবা স্বপ্নের মতই অধরা থেকে যায়। তবে সেই ইচ্ছা যদি সত্য়ি হয়, তাহলে! না কোনও কাল্পনিক দুনিয়ার কথা বলা হচ্ছে না। যদি হৃত্বিক রোশন বা টম ক্রজের সঙ্গে বিয়ে করার ইচ্ছে মনের মধ্যে দাবিয়ে রেখে দেন, তাহলে সেই ইচ্ছা এবার সত্যি হওয়ার পালা।

অনেকের ইচ্ছে থাকে, জীবনের সেরা দিন মানে বিয়ের দিন যদি পছন্দের সেলেব্রিটিরা উপস্থিত থাকেন, তাহলে জীবনের সব পাওনাই বোধহয় পাওয়া হয়ে যায়। এক্ষেত্রেও আর ভাবতে হবে না। কারণ, লাস ভেগাসের মাদাম তুসোর মিউজিয়াম আপনার প্রিয় সেলেব্রিটিকে সাক্ষী হিসেবে বিয়ে করার সুবর্ণ সুযোগ করে দিচ্ছে! তবে সশরীরে নয়, মোমের আকারে আপমার জীবনের সেরা দিনটিতে উপস্থিত থাকবেন, গ্যারান্ট!

বিয়ের অনুষ্ঠানে আপনার পছন্দের সেলেব্রিটির মোমের প্রতিরূপ দেখতে পারেন। সেই প্রতিরূপই বিয়েতে উপস্থিত থাকবে। সেলেব্রিটি-প্রেমী দম্পতিদের জন্য ভিন্ন ও বেশ সুন্দর বিবাহের প্যাকেজের অফার দিচ্ছে মিউজিয়াম। উভয় প্যাকেজের মাধ্যমে নবদম্পতি ডিজিটাল ফটোগ্রাফেরও সুযোগ পাবেন বলে জানা গিয়েছে।

১- পকেট থেকে ১৯৯ ডলার মানে ভারতীয় মুদ্রায় ১২, ০১৮ টাকা খরচ করলেই নবদম্পতিরা ওয়াক-আপ ওয়াক্স ওয়েডিং প্যাকেজ বেছে নিতে পারেন। যেখানে মিউজিয়ামে রয়েছে জর্জ ক্লুনির একটি মোমের মূর্তি। প্য়াকেজের মধ্যে রয়েছে বিয়ের সঙ্গীত, বর ও কনের শ্যাশ ও শ্যাম্পেনেপ মিনি বোতল।

২. এছাড়া রয়েছে একটু কম খরচের প্যাকেজ। মাত্র ২৫ ডলার খরচ করলেই মিলবে ভিআইপি এয়াক-আপ ওয়াক্স ওয়েডিং প্য়াকেজ। ভারতীয় মূল্য হিসেবে যার দাম মাত্র ১৮৭৮ টাকা। দম্পতিরা জাদুঘরে উপস্থিত মোমের মূর্তি থেকে তাদের পছন্দের দ্বারা তাদের সাক্ষী বেছে নিতে পারে।

কীভাবে বুক করবেন?

এই আকর্ষণীয় প্যাকেজগুলি বুক করার জন্য, একজনকে যাদুঘরে যেতে হবে এবং প্যাকেজটির জন্য জিজ্ঞাসা করতে হবে। কারণ কোনও অগ্রিম বিজ্ঞপ্তি বা বুকিংয়ের প্রয়োজন নেই। একবার আপনি আপনার প্যাকেজ বুক করলে, আপনার সেলেব্রিটির মোমের প্রতিরূপ বিবাহের জন্য সমস্ত কিছু সংশ্লিষ্ট বিভাগ দ্বারা ব্যবস্থা করা হবে। বিশ্বের বিখ্যাত এই জাদুঘরটিতে বেয়ন্স, জ্যাক গ্যালিফিনাকিস, মাইকেল জ্যাকসন-সহ বিশিষ্ট ব্যক্তিত্বের মোমের মূর্তি রয়েছে।

আরও পড়ুন: Ukraine: আজ নেট জুড়ে শুধুই যুদ্ধের ছবি! তবুও পর্যটকদের ভালবাসার দেশ ইউক্রেন