TV9 Bangla Expo: ইলেকট্রনিক্স থেকে গৃহসজ্জার সামগ্রী, একই ছাদের নীচে মিলবে সবই, শুরু হল টিভি ৯ বাংলার লাইফস্টাইল এক্সপো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Dec 02, 2022 | 10:50 AM

TV9 Bangla Expo: কোনও সংবাদমাধ্যমের উদ্যোগে এই প্রথম এমন লাইফস্টাইল এক্সপোর আয়োজন করা হল। প্রবেশমূল্য়ও না থাকায়, এই এক্সপোয় আসতে পারবেন সকলে।

TV9 Bangla Expo: ইলেকট্রনিক্স থেকে গৃহসজ্জার সামগ্রী, একই ছাদের নীচে মিলবে সবই, শুরু হল টিভি ৯ বাংলার লাইফস্টাইল এক্সপো
নিজস্ব চিত্র


কলকাতা: সুখবর, TV9 বাংলার উদ্যোগে শুরু হল লাইফস্টাইল এক্সপো (TV9 Bangla Expo)। ২, ৩ ও ৪ ডিসেম্বর মিলনমেলা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে এই এক্সপো। থাকবে দেশ-বিদেশের নানা স্টল। এই প্রথম শহরের বুকে এমন মেগা ইভেন্টের আয়োজন করা হল। উদ্যোক্তা ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্ক TV9। এই এক্সপোয় একই ছাদের নীচে মিলবে ইলেকট্রনিক্স ভোগ্যপণ্য, গৃহসজ্জার নানা সামগ্রী, আসবাব, গয়না, রূপসজ্জার নানা সামগ্রী। এরইসঙ্গে থাকছে ব্যাঙ্কিং, রিয়েল এস্টেট, আর্থিক প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের স্টলও। থাকছে গাড়ি, বাইক থেকে বাথরুম সজ্জার নানা সামগ্রীও।

আধুনিক পরিকাঠামো ও ক্রেতা-বিক্রেতার সুবিধার কথা মাথায় রেখেই মিলনমেলা প্রাঙ্গণকে বেছে নেওয়া হয়েছে TV9-র তরফে। এখানে কেনাকাটা করলেই রয়েছে বড় চমক,কারণ বিভিন্ন সামগ্রীতে ব্যাপক ছাড় দিচ্ছেন বিক্রেতারা।

কোনও সংবাদমাধ্যমের উদ্যোগে এই প্রথম এমন লাইফস্টাইল এক্সপোর আয়োজন করা হল। প্রবেশমূল্য়ও না থাকায়, এই এক্সপোয় আসতে পারবেন সকলে। এই বিষয়ে এক্সপোয় অংশগ্রহণকারী বিভিন্ন পণ্য়ের বিক্রেতারা বলেন, “এই প্রথম কোনও সংবাদমাধ্যমের তরফে এমন এক্সপোর আয়োজন করা হয়েছে। আগামী তিনদিন খুব ভাল কাটবে বলে আশা করা হচ্ছে। আগামী বছরগুলিতেও যাতে এই এক্সপোর আয়োজন করা হয়, সেই আশাও করা হচ্ছে।”

ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্ক TV9। ২০২১ সালের ১৪ জানুয়ারি পথ চলা শুরু করে TV9 বাংলা। সঠিক খবর, সঠিক সময়ে তুলে ধরি আমরা। ২ বছরে পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে TV9 বাংলা। গত ১৮ বছরেরও বেশি সময় ধরে TV9 নেটওয়ার্ক এই ধরনের এক্সপোর আয়োজন করে চলেছে। হায়দরাবাদ, বিজয়ওয়াড়া, আহমেদাবাদ, বিশাখাপত্তনম,বেঙ্গালুরু সহ দেশের বিভিন্ন শহরে TV9 লাইফস্টাইল এক্সপো, এডুকেশন এক্সপো, হোম এক্সপোর আয়োজন করা হয়েছে। তাহলে আর অপেক্ষা কীসের, একই ছাদের নীচে যাবতীয় পণ্যের সম্ভার পেতে শুক্র থেকে রবিবার মিলনমেলায় TV9 বাংলার লাইফস্টাইল এক্সপোয় চলে আসুন।

এই খবরটিও পড়ুন


Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla