দুর্বার মহিলা সমিতির সদস্যাদের হাতে পুজোর উপহার তুলে দিল পায়েল পাল প্রোডাকশন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 10, 2022 | 7:41 PM

দুর্গাপুজোয় তাঁদের মুখে হাসি ফোটাতে বিশেষ উদ্যোগ নিল পায়েল পাল প্রোডাকশন ও সঙ্গতি নিউজ পোর্টাল।

দুর্বার মহিলা সমিতির সদস্যাদের হাতে পুজোর উপহার তুলে দিল পায়েল পাল প্রোডাকশন
অনুষ্ঠানে চাঁদের হাট

নিজস্ব প্রতিবেদন: বাঙ্গালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। কলকাতার দুর্গাপুজো আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে। এই স্বীকৃতি দুর্গাপুজো নিয়ে দেশ-বিদেশের বাঙালিকে আরও গর্বিত করে তুলেছে। কিন্তু এই শহরেই একদল মানুষ পেটের তাগিদে ঘুরে বেড়ান। কিন্তু দুর্গাপুজোর আনন্দ থেকে ব্রাত্য থাকেন তাঁরা।  অথচ তাঁদের মাটি ছাড়া স্বয়ং পূজিত হন না মা দূর্গা। হ্যাঁ আমরা এ শহরের যৌনপল্লীতে কাজ করা যৌনকর্মীদের কথা বলছি। এ দুর্গাপুজোয় তাঁদের মুখে হাসি ফোটাতে বিশেষ উদ্যোগ নিল পায়েল পাল প্রোডাকশন ও সঙ্গতি নিউজ পোর্টাল। তাঁদের পক্ষ থেকে পুজোর উপহার দেওয়া হল দুর্বার মহিলা সমন্বয় কমিটির এক্সিকিউটিভ সদস্যদের।

উপহার দেওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক আলোকচিত্র শিল্পী অতনু পাল, বিশিষ্ট চিত্রসংবাদিক সত্যজিৎ চক্রবর্তী, সঙ্গীত শিল্পী লাজবন্তী রায়, চলচ্চিত্র পরিচালক রানা বন্দ্যোপাধ্যায়, চলচ্চিত্র পরিচালক সুদীপ দাস, ইতিহাস সংরক্ষক ডাঃ পার্থ সারথী মুখোপাধ্যায়, পর্ণাস ব্যুটিকের কর্নধার পর্ণা গুপ্ত, সম্প্রীতি ক্রিয়েশনের কর্ণধার ইন্দ্রানী বন্দ্যোপাধ্যায়, যোগ ব্যায়াম প্রশিক্ষক রিক্তা আচার্য, কর্পোরেট ব্যাক্তিত্ব স্বর্নালী নন্দী-সহ অনেকেই।

নটী বিনোদিনী আর্ট গ্যালারিতে এক আনন্দ মুখরিত সন্ধ্যা শুরু হয়েছিল অঙ্কিতা চক্রবর্তীর ঘুঙুরের তালে। সুর তালে ছন্দে অংশগ্রহন করেন শ্রীনন্দা চৌধুরী, সরন্যা রায়। এছাড়াও পায়েল পাল প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশিত হয় দেবী সম্মান ক্যালেন্ডার। সমগ্র অনুষ্ঠানটি যাঁদের সহযোগিতা ছাড়া সম্ভব হত না, তারা হলেন আশা অডিও এবং মার্লিন গ্রুপ। সবমিলিয়ে এক আনন্দ মুখরিত সন্ধ্যায় উপহার তুলে দেওয়া হল দুর্বারের সদস্যদের হাতে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla