IPL 2021: সিএসকে শিবিরে করোনা, অনুশীলন বাতিল ধোনিদের

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে বুধবার অরুণ জেটলি স্টেডিয়ামে চেন্নাইয়ের (Chennai Super Kings) পরবর্তী ম্যাচ হওয়ার কথা।

  • TV9 Bangla
  • Published On - 17:35 PM, 3 May 2021
IPL 2021: সিএসকে শিবিরে করোনা, অনুশীলন বাতিল ধোনিদের
সৌজন্যে-আইপিএল ওয়েবসাইট

নয়াদিল্লি: আইপিএলের (IPL) বলয় ভেদ করে ঢুকে পড়েছে মারণ ভাইরাস কোভিড (COVID-19)। সোমবার সকাল থেকেই একের পর আইপিএলে করোনা আক্রান্তের খবর উঠে আসছে। কলকাতার (KKR) পর এ বার চেন্নাই (CSK) শিবিরে করোনার থাবা। বাতিল করে দেওয়া হল ধোনিদের (MS Dhoni) সোমবারের অনুশীলন। সংবাদ সূত্রের খবর অনুযায়ী, সিএসকের সিইও কাশী বিশ্বনাথন, বোলিং কোচ লক্ষীপতি বালাজি করোনা আক্রান্ত হয়েছেন। এ ছাড়াও চেন্নাইয়ের টিম বাসের এক চালকের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

এখনও পর্যন্ত চেন্নাইয়ের তরফে এবং আইপিএলের পক্ষ থেকে সরকারিভাবে এ নিয়ে কোনও ঘোষণা করা হয়নি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে বুধবার অরুণ জেটলি স্টেডিয়ামে চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ হওয়ার কথা। কিন্তু সোমবার সকালে প্রথমে কেকেআরের বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়রের করোনা আক্রান্তের খবর আসে। যার জন্য কলকাতা বনাম ব্যাঙ্গালোরের ম্যাচ স্থগিত হয়ে যায়। ঠিক তার পর দিল্লির ৫ মাঠকর্মীর করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে অরুণ জেটলি স্টেডিয়ামে পরবর্তী ম্যাচ হবে কি না সে নিয়ে বড়সড় প্রশ্ন রয়েছে।

আরও পড়ুন: IPL 2021: করোনায় আক্রান্ত দিল্লির ৫ মাঠকর্মী

জৈব সুরক্ষা বলয়ে থাকার পরও যে হারে আইপিএলে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, তার জেরে এ বার আইপিএল বন্ধ হয়ে গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না বলে মনে করছেন বিভিন্ন মহলের একাংশ।