IPL 2021: করোনায় আক্রান্ত দিল্লির ৫ মাঠকর্মী

ফের করোনার (COVID-19) হানা আইপিএলে (IPL)।

IPL 2021: করোনায় আক্রান্ত দিল্লির ৫ মাঠকর্মী
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 03, 2021 | 4:00 PM

নয়াদিল্লি: ফের করোনার (COVID-19) হানা আইপিএলে (IPL)। আজ, সোমবার সকালেই কলকাতা নাইট রাইডার্স শিবিরে করোনা আক্রান্তের খবর আসে। এ বার দিল্লি ও ডিস্ট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) পাঁচ মাঠকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। সেই কর্মীরা আপাতত আইসোলেশনে রয়েছেন। ৮ মে পর্যন্ত দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচ রয়েছে।

রবিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ ছিল। ডিডিসিএর এক কর্তা জানিয়েছেন, “দিল্লি ও ডিস্ট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাঁচজন মাঠকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। তারা রবিবার রাজস্থান বনাম হায়দরাবাদের আইপিএল ম্যাচে মাঠে কাজও করেছিলেন। যেহেতু তাদের মাঠেই ডিউটি ছিল, তাই তারা যদি ক্রিকেটার এবং টিমের কোনও স্টাফের সংস্পর্শে এসেছেন, তাহলে তাদেরও করোনা হওয়ার সম্ভাবনা রয়েছে।”

যে পাঁচ জন মাঠকর্মী করোনা আক্রান্ত হয়েছেন তাদের সঙ্গে প্রায় ৫০-৬০ জন সেদিন ডিউটিতে ছিলেন। তাই সকল কর্মীদের করোনা পরীক্ষা করা হয়েছে। ডিডিসিএর ওই কর্তা আরও বলেছেন, “আমরা আরও রিপোর্টের জন্য অপেক্ষা করছি। সেদিন ডিউটিতে প্রায় ৫০-৬০ জন সদস্য ছিলেন। দু’একদিনের মধ্যে সব রিপোর্ট আসবে। আরও আক্রান্তের খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।”

আরও পড়ুন: আইসিসি ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ে মর্গ্যানদের টপকে গেলেন উইলিয়ামসনরা

এই কঠিন পরিস্থিতে মঙ্গলবার অরুণ জেটলি স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি হবে কিনা সেই নিয়েও সংশয় তৈরি হল।