India vs South Africa: বৃষ্টিতে ধুয়ে গেল চিন্নাস্বামীর গ্যালারি, বিসিসিআইকে তোপ দর্শকদের

India vs South Africa: বৃষ্টিতে ধুয়ে গেল চিন্নাস্বামীর গ্যালারি, বিসিসিআইকে তোপ দর্শকদের
বৃষ্টিতে ধুয়ে গেল চিন্নাস্বামীর গ্যালারি, বিসিসিআইকে তোপ দর্শকদের
Image Credit source: BCCI Twitter

সিলিকন ভ্যালিতে রবিবার ম্যাচ শুরুর ঠিক কিছুক্ষণ আগে থেকেই ঝমঝমিয়ে বৃষ্টি পড়া শুরু হয়ে যায়। নির্ধারিত সময়ে টস করা গেলেও, ম্যাচ শুরু হওয়ার আগে খেলা দেখানো শুরু করে বৃষ্টি।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 20, 2022 | 4:34 PM

বেঙ্গালুরু: ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) ৫ ম্যাচের টি-২০ (T20) সিরিজের শেষ ম্যাচ ঘিরে বৃষ্টির আশঙ্কা ছিল। হাওয়া দফতর জানিয়ে দিয়েছিল, রবিরাতে বেঙ্গালুরুতে বৃষ্টি (Rain) হওয়ার সম্ভাবনা রয়েছে। সেই মতো সিলিকন ভ্যালিতে রবিবার ম্যাচ শুরুর ঠিক কিছুক্ষণ আগে থেকেই ঝমঝমিয়ে বৃষ্টি পড়া শুরু হয়ে যায়। নির্ধারিত সময়ে টস করা গেলেও, ম্যাচ শুরু হওয়ার আগে খেলা দেখানো শুরু করে বৃষ্টি। এরপর বৃষ্টি থামার পর, ৭.৫০ মিনিটে শুরু হয় ম্যাচ। তবে বৃষ্টি তখনও তৈরি ছিল ম্যাচে বাগড়া দেওয়ার জন্য। ফের স্বমহিমায় ফেরে বৃষ্টি। বেঙ্গালুরুতে বৃষ্টি পড়লেও ধারাভাষ্যকারদের চিন্নাস্বামীর জলনিকাশী ব্যবস্থার প্রশংসা করতে শোনা যায়। প্রথম বার বৃষ্টি হওয়ার পর খুব তাড়াতাড়িই মাঠ খেলার উপযোগী করে তোলা হয়েছিল। কিন্তু তার পর আর বৃষ্টি থামার আর নাম নেয়নি। যার ফলে সিরিজ শেষ হয়েছে ২-২ ফলাফলে। কিন্তু এ সবের মাঝেই চিন্নাস্বামীর গ্যালারিতে থাকা দর্শকরা কিন্তু বিসিসিআইয়ের (BCCI) ওপর রেগে একেবারে অগ্নিশর্মা হয়ে যায়।

কী কারণে বিসিসিআইয়ের ওপর তোপ দাগলেন চিন্নাস্বামীর দর্শকরা?

বেঙ্গালুরুতে রবিরাতে ঝমঝমিয়ে বৃষ্টি হওয়ার ফলে ভারত-দক্ষিণ আফ্রিকা পঞ্চম টি-২০ ম্যাচ শেষ হয়নি। তবে বৃষ্টির সময় ছাউনির নীচে থেকেও যদি ভিজতে হয়, তা হলে রাগ যে হবে, এটাই স্বাভাবিক। চিন্নাস্বামীতে ম্যাচ দেখতে গিয়ে গ্যালারির ছাউনিতে থাকা দর্শকরা রবিরাতে ভিজে যান। একাধিক জায়গায় ফুটো থাকার ফলে ছাদের জল আটকায়নি। অঝোর ধারায় ঝরা জল গ্যালারিতে পড়তে থাকে। গ্যালারির পরিস্থিতি এতটাই খারাপ ছিল, যার ফলে দর্শকরা সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে তাদের হতাশা প্রকাশ করেন। বিসিসিআইয়ের কাছে তাদের দাবি, এটাই যে ভারতীয় ক্রিকেট বোর্ড অর্থনৈতিক দিক থেকে এতটা সমৃদ্ধ হওয়ার পরও গ্যালারির এমন দশা কেন?

টুইটারে ভাইরাল হয়েছে চিন্নাস্বামীর গ্যালারির বিভিন্ন জায়গায় ফুটো হয়ে জল ঢোকার ভিডিও। এক টুইটার ব্যবহারকারী তো সরাসরি বিসিসিআইকে তোপ দেগে লেখেন, ‘এটা বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামের দৃশ্য। বিসিসিআইয়ের তরফ থেকে এটা কাম্য নয়। এই খেলা থেকে যে আয়টা হচ্ছে তার কোথাও না কোথাও অপব্যবহার হচ্ছে।’

সম্প্রতি, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আইপিএলের পরবর্তী মরসুমের আগে বোর্ডের তরফে ভারতের বেশিরভাগ স্টেডিয়ামের সংস্করণ করা হবে। যাতে দর্শকদের খেলা দেখতে এসে কোনও সমস্যা না হয়।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA