IPL 2022: ইয়েলোশিবিরে সংকট, চোটে আইপিএল থেকে ছিটকে যেতে পারেন রবীন্দ্র জাডেজা

IPL 2022: ইয়েলোশিবিরে সংকট, চোটে আইপিএল থেকে ছিটকে যেতে পারেন রবীন্দ্র জাডেজা
IPL 2022: ইয়েলোশিবিরে সংকট, চোটে আইপিএল থেকে ছিটকে যেতে পারেন রবীন্দ্র জাডেজা
Image Credit source: CSK Twitter

Ravindra Jadeja: চলতি আইপিএলটা মোটেও ভালো কাটছে না জাডেজার। বর্তমানে জানা গিয়েছে, চোটের কারণে আইপিএল-১৫-র বাকি অংশে নাও খেলতে পারেন জাড্ডু।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 11, 2022 | 4:29 PM

মুম্বই: আইপিএলের (IPL 2022) চলতি মরসুমটা ভারতীয় তারকা অল-রাউন্ডার ও চেন্নাই সুপার কিংসের সুপারস্টার রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja) কাছে একটা রোলারকোস্টারের মতো কাটছে। মরসুমের শুরুতে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) জায়গায় সৌরাষ্ট্রের অল-রাউন্ডারের হাতে তুলে দেওয়া হয়েছিল দলের ক্যাপ্টেন্সির ব্যাটন। কিন্তু তিনি অধিনায়ক হিসেবে দলকে সাফল্য এনে দিতে পারেননি। এ বারের আইপিএলে ৮ ম্যাচ পেরোতেই আবার চেন্নাইয়ের নেতৃত্বে ফিরে আসেন মাহি। বর্তমানে জানা গিয়েছে, চোটের কারণে আইপিএল-১৫-র বাকি অংশে নাও খেলতে পারেন জাড্ডু। আগামীকাল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে চেন্নাইয়ের। সেই ম্যাচে জাডেজাকে সিএসকের প্রথম একাদশে নাও দেখা যেতে পারে। গত ৪ মে আরসিবির বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময় শরীরের উপরের অংশে চোট পান জাডেজা। সেই চোটই ভোগাচ্ছে তাঁকে। যার ফলেই, চলতি আইপিএলে চেন্নাইয়ের বাকি ৩টি ম্যাচে হয়তো খেলতে দেখা যাবে না জাডেজাকে।

আরসিবির বিরুদ্ধে ওই ম্যাচে চেন্নাই ১৩ রানে হেরেছিল। তবে জাডেজা ওই ম্যাচে চোট পাওয়ার ফলে, পরের ম্যাচটিতে (৮ মে) দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলেননি। দলের তরফে গত কয়েকদিন ধরে তাঁর চোটের পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছিল। কিন্তু জাডেজার চোট সারছে না। এই পরিস্থিতিতে তাই চেন্নাইয়ের টিম ম্যানেজমেন্ট তাঁকে খেলিয়ে ঝুঁকি নিতে চাইছে না।

টুইটারে চেন্নাইপ্রেমীরা এবং জাডেজার সমর্থকরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন। দেখে নিন সেই টুইট…

এ বারের আইপিএলে ১০টি ম্যাচে জাডেজা মাত্র ১১৬ রান করেছেন এবং ৫ টি উইকেট নিয়েছেন। যা তাঁর নামের পাশে একেবারেই মানায় না। তাঁর ব্যাক্তিগত পারফরম্যান্সের পাশাপাশি দলও ভালো জায়গায় নেই। চেন্নাইয়ের প্লে-অফে ওঠার অঙ্কও রীতিমতো জটিল। আরসিবি ও রাজস্থান যদি তাদের আর একটি ম্যাচে জিতে যায় এবং ১৬ পয়েন্টে পৌঁছে যায় তা হলে চেন্নাইয়ের প্লে অফে ওঠার স্বপ্ন শেষ হয়ে যাবে।

 আরও পড়ুন: IPL 2022: জীবনে কখনও এই রকম পরিস্থিতির মুখে পড়তে হয়নি আমাকে, কেন এমন কথা বললেন বিরাট কোহলি?

 আরও পড়ুন: IPL 2022 RR vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ

 আরও পড়ুন: IPL 2022: আগামী বছর এবিডি আবার ফিরবেন আরসিবিতে, কে বলছেন এমন কথা?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA