৩৩এ পা দিলেন বিরাটের ডেপুটি আজিঙ্কা রাহানে

ভারতের টেস্ট দলের সহ-অধিনায়ককে ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) থেকে বিসিসিআই (BCCI), আইসিসি (ICC) এমনকি ক্রিকেট অস্ট্রেলিয়াও জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়েছে।

৩৩এ পা দিলেন বিরাটের ডেপুটি আজিঙ্কা রাহানে
৩৩এ পা দিলেন বিরাটের ডেপুটি আজিঙ্কা রাহানে
Sanghamitra Chakraborty

|

Jun 06, 2021 | 2:52 PM

নয়াদিল্লি: আজ আজিঙ্কা রাহানের (Ajinkya Rahane) ৩৩তম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছাবার্তার ঢল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য, বর্তমানে সপরিবারে রাহানে রয়েছেন সাউদাম্পটনে। ভারতের টেস্ট দলের সহ-অধিনায়ককে ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) থেকে বিসিসিআই (BCCI), আইসিসি (ICC) এমনকি ক্রিকেট অস্ট্রেলিয়াও জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়েছে।

ভারত অধিনায়ক বিরাট কোহলি ইন্সটাগ্রাম স্টোরিতে রাহানের সঙ্গে এক ছবি পোস্ট করে লেখেন, “শুভ জন্মদিন জিঙ্কস। প্রচুর শান্তি পাও এবং অনেক সুখী হও। তোমার সঙ্গে আরও অনেক পার্টনারশিপ গড়া বাকি রয়েছে।”

Virat Kohli and Ajinkya Rahane

সৌজন্যে-বিরাট কোহলি ইন্সটাগ্রাম

বিসিসিআই রাহানের এক ভিডিয়ো শেয়ার করে টুইটারে লিখেছে, “১৮৩ টি আন্তর্জাতিক ম্যাচ, ৭৯২০ রানের মালিক ও টেস্টে সর্বোচ্চ ক্যাচ নিয়েছেন রাহানে। জন্মদিনের অনেক শুভেচ্ছা ভারতের টেস্ট দলের সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানে। ২০১৯ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রাহানের দুর্ধর্ষ ইনিংস দেখে নেওয়া যাক।”

ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার তরফে টুইটারে লেখা হয়, “শুভ জন্মদিন রাহানে। ১৮৩টি আন্তর্জাতিক ম্যাচে ৭৯২০ রান রয়েছে রাহানের ঝুলিতে। ২০২০-২১ মরসুমে অস্ট্রেলিয়া সফরে ভারতকে নেতৃত্ব দিয়ে বর্ডার-গাভাসকর ট্রফি জিতিয়েছেন।”

আইপিএলে রাহানের দল দিল্লি ক্যাপিটলসের তরফে তাঁর এক ছবি শেয়ার করে লেখা হয়, “জিঙ্কসের জন্য একেবারে নিখুঁত জন্মদিনের শুভেচ্ছা, ঠিক ওর ক্লাসি শটের মতো। শুভ জন্মদিন আজিঙ্কা রাহানে।”

ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia) তাদের টুইটারে রাহানের এক ইনিংসের একটি ভিডিয়ো শেয়ার করে লিখেছে, “অধিনায়ক রাহানের শতরান। আজিঙ্কা রাহানে আজ তাঁর জন্মদিন পালন করছেন। আর সেই বক্সিং ডে টেস্টে তাঁর অবদান তাড়াতাড়ি ভোলার মত নয়।”

WTC ফাইনালের জন্য বর্তমানে সাউদাম্পটনের টিম হোটেলে কোয়ারান্টিন কাটাচ্ছে ভারতীয় ক্রিকেটাররা। তাই স্বাভাবিকভাবে সেখানেই জন্মদিন পালন করছেন জিঙ্কস।

আরও পড়ুন: টোকিওয় ১০ হাজার মিটারে নেই মো ফারাহ

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla