৫ কোটির ঘড়ি ! তাক লাগালেন হার্দিক

 পৃথিবীর দামী ঘড়িগুলোর মধ্যে অন্যতম প্য়াটেক ফিলিপ নটিলাস প্ল্যাটিনাম ৫৭১১। এটা একটি ঘড়ির মডেল। ভারতীয় বাজারে এই ঘড়ির বাজারমূল্য ৫ কোটি টাকা! কি রয়েছে এই ঘড়ির বিশেষত্ব।

৫ কোটির ঘড়ি ! তাক লাগালেন হার্দিক
ঘড়িতে চমক হার্দিকের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 1:26 PM

দুবাইঃ ভারতীয় ক্রিকেটের অন্যতম স্টাইলিশ ক্রিকেটার। শরীর জুড়ে ট্যাটু। কানে হীরে। গলায় প্ল্যাটিন্যামের শেকলের মত চেন। বিরাটের দলের অন্যতম সেরা অলরাউন্ডার। একদিনের ক্রিকেট হোক বা টি২০- হার্দিক পান্ডিয়া অটোমেটিক চয়েস। আর এবার ঘড়ি কিনে তাক লাগালেন হার্দিক। ঘড়ি কেনা আর এমন কি! কিন্তু এই ঘড়ির বিশেষত্ব জানলে আপনার চোখ কপালে উঠবে।

পৃথিবীর দামী ঘড়িগুলোর মধ্যে অন্যতম প্য়াটেক ফিলিপ নটিলাস প্ল্যাটিনাম ৫৭১১। এটা একটি ঘড়ির মডেল। ভারতীয় বাজারে এই ঘড়ির বাজারমূল্য ৫ কোটি টাকা! কি রয়েছে এই ঘড়ির বিশেষত্ব। আপনি ভাবছেন নিশ্চয়ই ঘড়িতে সময় ছাড়া আর কিই বা দেখা যেতে পারে। তাহলে আসুন দেখে নিই, এই ৫কোটি টাকার ঘড়ির বিশেষত্ব।

প্য়াটেক ফিলিপ নটিলাস প্ল্যাটিনাম ৫৭১১- বিশেষত্ব

Hardik Pandya breaks internet, flaunts super expensive watch

হার্দিক পান্ডিয়ার সেই ঘড়ি

  • ২০১৭ সাল থেকে তৈরি হয় এই মডেল
  • ৪৪ মিলিমিটার এই ঘড়ির ডায়াল সাইজ
  • সময়ের ১২ ঘর প্রতিটি তৈরি হিরে দিয়ে
  • ঘড়ি মূলত তৈরি প্ল্যাটিনাম দিয়ে
  • ডায়ালের পেছনে থাকে সোনার পাত দিয়ে তৈরি
Hardik Pandya breaks internet, flaunts super expensive watch

ডায়ালের পেছনে সোনার পাত

১২ ঘর হিরে রাতের অন্ধকারেও ঝলক দেখায়। হীরের ঝলক। আর সেই ঘড়িই এবার হার্দিক পান্ডিয়ার হাতে।

স্পোর্টস প্রো ফিফটি নামের একটি বানিজ্যিক সংস্থা প্রতিবছর একটি তালিকা প্রকাশ করে। বিজ্ঞাপন জগতে সবচেয়ে দামী ক্রীড়াবিদদের তালিকা। সেই তালিকায় থাকেন ৫০জন বিশ্বের ক্রীড়াবিদ। যার মধ্যে হার্দিক পান্ডিয়া রয়েছেন ১১ নম্বরে। যেই তালিকায় প্রথম দশে রয়েছেন সিমোনে বাইলস থেকে নাওমি ওসাকারা। রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। আশ্চর্যজনকভাবে প্রথম ৫০য়ে জায়গা পাননি বিরাট কোহলি ও লিওনেল মেসি। যদিও রোজগারের দিক থেকে বরাট এখন ভারতের ১ নম্বর ক্রীড়াবিদ। তবে এই তালিকায় হার্দিক তাঁকে অনেকটা পেছনে ফেলে দিয়েছে। আর এই পালকের পর হার্দিকের হাতে উঠে এল বিশ্বের সবচেয়ে দামী ঘড়িগুলির মধ্যে অন্যতম একটি।