Hardik Pandya: ভিডিয়ো: হার্দিক পান্ডিয়ার বড় চমক, প্রকাশ্যে আনলেন নতুন সঙ্গীকে

Watch Video: দেশের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েকদিন ধরে জোর আলোচনা হচ্ছে। সার্বিয়ান সুন্দরী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ডিভোর্স হয়েছে। এ বার বড় চমক হার্দিকের। প্রকাশ্যে এনেছেন নিজের নতুন সঙ্গীকে।

Hardik Pandya: ভিডিয়ো: হার্দিক পান্ডিয়ার বড় চমক, প্রকাশ্যে আনলেন নতুন সঙ্গীকে
Hardik Pandya: ভিডিয়ো: হার্দিক পান্ডিয়ার বড় চমক, প্রকাশ্যে আনলেন নতুন সঙ্গীকে Image Credit source: Hardik Pandya Instagram
Follow Us:
| Updated on: Aug 16, 2024 | 5:46 PM

কলকাতা: সারা বছর যে ভারতীয় ক্রিকেটারকে নিয়ে জোর চর্চা হয়, তিনি হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ভালো-মন্দ মিলিয়ে এই বছরটা কাটছে তারকা অলরাউন্ডারের। আইপিএলের সময় চরম সমালোচনা সইতে হয়েছে তাঁকে। মুম্বই ইন্ডিয়ান্স টিমকে নেতৃত্ব দিতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন। ছবিটা পুরোপুরি বদলে গিয়েছিল, টি-২০ বিশ্বকাপের পর। এ বছর টি-২০ বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে ভারত। এরপর ভারতীয় ক্রিকেট প্রেমীরা ভালোবাসায় ভরিয়ে দেন হার্দিককে। ২২ গজে তাঁর পারফরম্যান্স নিয়ে ভালো কথা শুরু হয়। শুধু তাই নয়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও গত কয়েকদিন ধরে জোর আলোচনা হচ্ছে। সার্বিয়ান সুন্দরী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ডিভোর্স হয়েছে। এ বার বড় চমক হার্দিকের। প্রকাশ্যে এনেছেন নিজের নতুন সঙ্গীকে।

প্রায়শই শোনা যায়, কোনও বিদেশি মডেলের সঙ্গে হার্দিকের সম্পর্কে গুঞ্জন। মাঝে অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে হার্দিক বলি ডিভা অনন্যা পান্ডের সঙ্গে নাচ করেছিলেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। এরপর নেটিজ়েনরা বলাবলি করছিলেন, তাঁরা ডেট করছেন। দু’জনের কেউই অবশ্য তা নিয়ে কোনও মন্তব্য করেননি। এ বার হার্দিক পান্ডিয়ার নতুন এক ভিডিয়ো ভাইরাল।

হার্দিকের ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে দেশের অলরাউন্ডারের জীবনে জায়গা করে নিল এক নতুন গাড়ি। নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন Lexus LM350h লাক্সারি একটি গাড়ির ভিডিয়ো। ওই গাড়িটির দাম প্রায় ২.৫ কোটি টাকা। উন্নত প্রযুক্তির ব্যবহার রয়েছে এই গাড়িতে।

দেশের একাধিক তারকা ক্রিকেটারের গ্যারেজ দেখলে অনেকেই চমকে যাবেন। কারণ, সেখানে শোভা পায় বহু মূল্যবান গাড়ি। নিজের নতুন গাড়ি থেকে হার্দিককে নামতে দেখা যায় ওই ভিডিয়োতে। যেখানে তাঁকে দেখা গিয়েছে, নিজের নতুন ব্র্যান্ডের পোশাক পরে থাকতে। এবং শেষে তিনি একটি ভ্যানিটি ভ্যানে উঠে পড়েন। ওই ভিডিয়োতে প্রচুর লাইক, কমেন্ট পড়েছে।