আরও ৩ বার জন্ম নিলে কি করতে চান মহারাজ?

ভারতের জার্সি গায়ে ন্যাটওয়েস্ট ট্রফিতে ক্লাসিক লফটেড শট মারছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পুরনো ছবি পোস্ট করে বিসিসিআই সভাপতির লেখা, " আগামি তিনবার জন্ম নিলে যেন এই কাজটাই করতে পারি!"

আরও ৩ বার জন্ম নিলে কি করতে চান মহারাজ?
ভক্তদের মাঝে মহারাজ
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2021 | 2:17 PM

কলকাতাঃ ‘স্বর্গ যদি কোথাও থাকে, এইখানে তা, এইখানে তা, এইখানে তা আছে!’  প্রাকৃতিক মোহমায়া দেখে অবলীলাক্রমে কবির লেখনি থেকে বেরিয়ে আসা শব্দ। কিন্তু এ যে বড় প্রাসঙ্গিক। যখন কোনও মুহূর্ত বা সাফল্য আপনার ইহজন্মকে আষ্টেপৃষ্টে বেঁধে ফেলে। সেই সাফল্যের উদযাপন পরজন্মেও যে চেয়ে বসেন, পরজন্ম বিশ্বাসী মানুষ। ভুল তো কিছুই নেই। আছে তো ভাল সময়কে বয়ে নিয়ে বেড়ানো। অন্যজন্মেও।

এই কথাগুলো ফের একবার যেন মনে করিয়ে দিলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (SOURAV GANGULY)। বুধবার সকালে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারত (INDIA) অধিনায়কের একটা পোস্ট তো নাড়িয়ে দিয়ে গিয়েছে তাঁর অকুল ভক্তদের মধ্যে। শুধু কি ভক্ত, যাঁরা জীবন দর্শনকে গভীরভাবে দেখেন, তাঁদেরও। ভারতের জার্সি গায়ে ন্যাটওয়েস্ট ট্রফিতে (NATWEST TROPHY) ক্লাসিক লফটেড শট মারছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পুরনো ছবি পোস্ট করে বিসিসিআই সভাপতির লেখা, “আগামি তিনবার জন্ম নিলে যেন এই কাজটাই করতে পারি!”

সেই ভারতের আকাশী নীল রঙা জার্সি। সেই ঐতিহাসিক ন্যাটওয়েস্ট। সেই সৌরভচিত শট। বঙ্গ ক্রিকেট পোস্টের ছবি ও লেখা দেখে যেন আবেগতাড়িত।

প্রাক্তন ভারত অধিনায়কের এই মন ছুঁয়ে যাওয়া পোস্ট  নেটিজেনদের মধ্যেও প্রভাব ফেলেছে। আরও একবার ভালবাসায় ভরিয়ে দিয়েছে তাঁদের প্রিয় মহারাজকে। প্রসঙ্গত, এই করোনা পরিস্থিতিতে বারবার মানুষের পাশে দাঁড়ায়িছেন সৌরভ। গতবছর দুঃস্থদের জন্য দিয়েছেন চাল। আর এবার অক্সিজেন কনসেনট্রেটর। বারবার করে বিসিসিআই সভাপতির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে তাঁর ভক্তকুল। আর এবার সৌরভের ইনস্টাগ্রাম পোস্ট অন্য আবেগ ছড়িয়ে দিয়েছে তাঁর ভক্তদের মধ্যে।

আরও পড়ুন: মিলল অনুমতি, কলকাতার সাইয়ে অলিম্পিক প্রস্তুতি শুরু প্রণতির