Smriti Mandhana: সুইৎজারল্যান্ডে সুইট ‘স্মৃতি’, বিশ্বকাপের আগে স্বপ্নের দেশে ভারতীয় ক্রিকেটের কুইন

ICC Women's T20 World Cup 2024: সামনেই মেয়েদের টি-২০ বিশ্বকাপ। তার আগে নিজেকে তরতাজা রাখার উপায় বের করে নিলেন স্মৃতি মান্ধানা। নিজেকে তরতাজা রাখার জন্য মাঝে মাঝেই ক্রিকেটাররা মনোরম স্থানে বেড়াতে যান। যেমন এ বার গিয়েছেন স্মৃতি মান্ধানা।

Smriti Mandhana: সুইৎজারল্যান্ডে সুইট 'স্মৃতি', বিশ্বকাপের আগে স্বপ্নের দেশে ভারতীয় ক্রিকেটের কুইন
Smriti Mandhana: সুইৎজারল্যান্ডে সুইট 'স্মৃতি', বিশ্বকাপের আগে স্বপ্নের দেশে ভারতীয় ক্রিকেটের কুইন
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 12:33 AM

কলকাতা: ভারতীয় ক্রিকেটের কুইন স্মৃতি মান্ধানা (Smriti Mandhana)। সম্প্রতি তাঁকে খেলতে দেখা গিয়েছিল দ্য হান্ড্রেডে। এ বার অল্প কয়েকদিনের বিরতি। সেই সুযোগে সুইৎজারল্যান্ডে মিষ্টি মেমোরি তৈরি করলে গেলেন ভারতের মহিলা ক্রিকেট টিমের সহ-অধিনায়ক। সামনেই মেয়েদের আইসিসি টি-২০ বিশ্বকাপ (ICC Women’s T20 World Cup 2024)। তার আগে স্বপ্নের দেশে খোশমেজাজে স্মৃতি।

সুইৎজারল্যান্ড থেকে স্মৃতি নিজের ২টি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। যেখানে দেখাা যায় তাঁর পরনে একটি কালো টি-শার্ট, নীল রংয়ের জিন্স, সাদা স্নিকার্স ও কালো সানগ্লাস। তাঁর ঠিক পিছনেই একটি সবুজ জল। একটু দূরেই মেঘে ঘেরা পাহাড়। যে দৃশ্য দেখলেই যে কারও মন জুড়াবে। তাই স্মৃতিও সেখানে মিষ্টি স্মৃতি অর্থাৎ মেমোরি তৈরি করতে পৌঁছে গিয়েছেন। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতেও সুইৎজারল্যান্ড ভ্রমণের টুকরো টুকরো মুহূর্ত শেয়ার করছেন স্মৃতি।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Smriti Mandhana (@smriti_mandhana)

ক্রিকেটাররা সুযোগ পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান। এ ছাড়া নিজেকে তরতাজা রাখার জন্য মাঝে মাঝেই মনোরম স্থানে বেড়াতে যান অনেকে। যেমন এ বার গিয়েছেন স্মৃতি মান্ধানা। ৩ অক্টোবর থেকে শুরু হবে আইসিসি মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বাংলাদেশে এ বারের মেয়েদের টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু নিরাপত্তার প্রশ্নেই বাংলাদেশ থেকে সরানো হল আসন্ন মহিলাদের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই মেগা ইভেন্টে টিম ইন্ডিয়ার সফর শুরু হবে ৪ অক্টোবর। এই নিয়ে নবম বার হবে টি-২০ বিশ্বকাপ। দুবাই ও শারজায় হবে এ বারের মেয়েদের বিশ্বকাপের ম্যাচগুলি।