Hardik Pandya: নাতাশা ছেড়ে যেতেই ‘ডুবে’ গেলেন হার্দিক পান্ডিয়া, হঠাৎ কী হল?

হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদের পর সার্বিয়ায় ফিরে গিয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী নাতাশা স্তানকোভিচ। তিনি সঙ্গে নিয়ে গিয়েছেন ছেলে অগস্ত্যকে। মায়ের সঙ্গে কিছুদিন থাকার পর সম্ভবত ভারতে ফিরবে অগস্ত্য।

Hardik Pandya: নাতাশা ছেড়ে যেতেই 'ডুবে' গেলেন হার্দিক পান্ডিয়া, হঠাৎ কী হল?
নাতাশা ছেড়ে যেতেই 'ডুবে' গেলেন হার্দিক পান্ডিয়া, হঠাৎ কী হল?
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 1:11 AM

কলকাতা: সব সময় হাসি খুশি থাকেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। নিজে ভালো না থাকলেও, মুখে হাসি রাখার চেষ্টা করেন বরাবর। বিশ্বকাপের আগে অবধি হার্দিকের জীবনে নানা ঘটনা ঘটেছে। ভালো, খারাপ নানা মুহূর্তের সাক্ষী হতে হয়েছে দেশের তারকা অলরাউন্ডারকে। আইপিএলের সময় তিনি একেবারে সমালোচকদের নিশানায় চলে এসেছিলেন। সব সহ্য করে গিয়েছেন। অপেক্ষা করছিলেন, কখন আসবে তাঁর ভালো সময়। সেই ভালো সময় আসে টি-২০ বিশ্বজয়ের পর। ট্রফি জিতে কেঁদে ফেলেছিলেন। বার্বাডোজে বিশ্বজয় করে দেশে ফেরার কয়েকদিন পরই নাতাশা স্তানকোভিচের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন। তারপর থেকেই যেন তাঁর হতাশা বেড়েছে।

ক্যামেরার সামনে হার্দিক নিজের হাসি খুশি ভাব তুলে ধরার চেষ্টা করেন। কিন্তু তাঁকে দেখে তাঁর অনুরাগীরা বুঝে যান, সবটাই যেন জোর করে। এরই মাঝে একমাত্র ছেলে অগস্ত্যও এখন হার্দিকের সঙ্গে নেই। বরোদার অলরাউন্ডার ও তাঁর প্রাক্তন স্ত্রী নাতাশা স্তানকোভিচ যখন বিচ্ছেদের খবর জানিয়েছিলেন, সেই সময় তাতে উল্লেখ করেন অগস্ত্যকে তাঁরা দু’জন মিলে বড় করে তুলবেন।

হার্দিকের সঙ্গে বিচ্ছেদের পর সার্বিয়ায় ফিরে গিয়েছেন নাতাশা স্তানকোভিচ। সঙ্গে নিয়ে গিয়েছেন ছেলে অগস্ত্যকে। মায়ের সঙ্গে কিছুদিন থাকার পর সম্ভবত ভারতে ফিরবে অগস্ত্য। কয়েকদিন আগে অগস্ত্যর জন্মদিন ছিল। এ বার বাবাকে ছাড়াই জন্মদিন পালন করেছে জুনিয়র পান্ডিয়া। হার্দিক এর মাঝে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জলের মধ্যিখান ছেকে কয়েকটি ছবি। যেখানে দেখা যায় সূর্যোদয় উপভোগ করছেন হার্দিক। সঙ্গে রয়েছে জলের ঢেউ। তাতেই মাঝে মাঝে ডুব দিয়েছেন তিনি। তাঁর সাম্প্রতিক সময়ের পোস্ট দেখে বোঝা যায়, তাঁর মনে জমে রয়েছে অনেক ব্যাথা। এই সব মিলিয়েই এগিয়ে চলেছেন হার্দিক।

এই খবরটিও পড়ুন