IPL 2022 MI vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ

আগামীকাল, সোমবার আইপিএল-১৫-র (IPL 2022) ৫৬তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

IPL 2022 MI vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ
IPL 2022 MI vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 6:00 PM

মুম্বই: আগামীকাল, সোমবার আইপিএল-১৫-র (IPL 2022) ৫৬তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এ বারের আইপিএলে এখনও শ্রেয়স আইয়ারের কলকাতা মোট ১১টি ম্যাচে খেলেছে। তার মধ্যে মাত্র ৪টি ম্যাচে জয় ও বাকি ৭টি ম্যাচে হেরেছে নাইটরা। অন্যদিকে তাদের সোমবারের ম্যাচের প্রতিপক্ষ আইপিএলের পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই এ বারের আইপিএলে কেকেআরের থেকে একটা কম ম্যাচে খেলে (১০টি ম্যাচ) মাত্র ২টি ম্যাচে জিতেছে। এবং হেরেছে বাকি ৮টি ম্যাচে। পরপর দুটো ম্যাচে জিতে মুম্বইয়ের আত্মবিশ্বাস বেড়েছে ঠিকই, কিন্তু তাদের প্লে-অফের আশা কার্যত শেষ। উল্টোদিকে থাকা নাইটদেরও যে আশা খুব একটা রয়েছে বলা যাবে না। লিগ টেবলের ৮ নম্বরে রয়েছে কিং খানের দল। এবং পয়েন্ট টেবলের সব থেকে নীচে, ১০ নম্বরে রয়েছে সূর্যকুমার যাদবরা। তবে আগামীকালের ম্যাচে বিশেষ নজর রাখতে হবে, কেকেআরকে হারিয়ে মুম্বই জয়ের হ্যাটট্রিক করতে পারে কিনা তা দেখার জন্য।

হেড টু হেডে নজর রাখলে দেখা যায় এখনও অবধি আইপিএলের মঞ্চে মোট ৩০ বার মুখোমুখি হয়েছে মুম্বই-কলকাতা। পরিসংখ্যানগত দিক দিয়ে এগিয়ে রয়েছে মুম্বই। কারণ অতীতে কলকাতার বিরুদ্ধে ২২ বার জিতেছে মুম্বই। আর নাইটরা জিতেছে মাত্র ৮টি ম্যাচে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কবে হবে?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি (৯ মে) আগামীকাল, সোমবার হবে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কোথায় হবে?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হবে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।