PBKS vs MI IPL 2024 Match Prediction: স্লগ ওভার শুরু! আজ মুখোমুখি পঞ্জাব-মুম্বই

Punjab Kings vs Mumbai Indians Preview: অতীতেও আইপিএলে খুবই মন্থর শুরু হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। গিয়ার শিফ্ট করে ঘুরেও দাঁড়িয়েছে। সে সময় ক্যাপ্টেন ছিলেন রোহিত শর্মা। তাঁর নেতৃত্বে পাঁচ বার আইপিএল জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। এ মরসুমে রোহিতকে সরিয়ে নেতা করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। ভুলে ভরা ক্যাপ্টেন্সি, ব্যাটিং-বোলিংয়েও দলকে ডুবিয়েছেন। গত ম্যাচে ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছে মুম্বই। রোহিত শর্মা সেঞ্চুরি করলেও যোগ্য সঙ্গী পাননি।

PBKS vs MI IPL 2024 Match Prediction: স্লগ ওভার শুরু! আজ মুখোমুখি পঞ্জাব-মুম্বই
Image Credit source: BCCI, X
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 10:00 AM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এ মরসুম মাঝপথে। এখান থেকে শীর্ষ চার দলের একটা ছবি পাওয়া শুরু হয়ে যাবে। পয়েন্ট টেবলে খারাপ পরিস্থিতিতে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। ছয় ম্যাচ খেলে মাত্র দুটি জয়। পঞ্জাব কিংসেরও একই পরিস্থিতি। বেশ কিছু ম্যাচ শেষ বলে হেরেছে পঞ্জাব। দু-দলের কাছেই এখন স্লগ ওভার শুরু। এমন পরিস্থিতির সঙ্গে পরিচিত মুম্বই ইন্ডিয়ান্স। তবে রোহিত শর্মা ক্যাপ্টেন নন, এটাই পার্থক্য।

অতীতেও আইপিএলে খুবই মন্থর শুরু হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। গিয়ার শিফ্ট করে ঘুরেও দাঁড়িয়েছে। সে সময় ক্যাপ্টেন ছিলেন রোহিত শর্মা। তাঁর নেতৃত্বে পাঁচ বার আইপিএল জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। এ মরসুমে রোহিতকে সরিয়ে নেতা করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। ভুলে ভরা ক্যাপ্টেন্সি, ব্যাটিং-বোলিংয়েও দলকে ডুবিয়েছেন। গত ম্যাচে ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছে মুম্বই। রোহিত শর্মা সেঞ্চুরি করলেও যোগ্য সঙ্গী পাননি।

পঞ্জাব কিংস শিবিরে অস্বস্তি অধিনায়ক শিখর ধাওয়ানের চোট। গত ম্যাচে তাঁর অনুপস্থিতিতে নেতৃত্ব দিয়েছিলেন স্যাম কারান। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও পাওয়া যাবে না শিখর ধাওয়ানকে। তাঁর রিহ্যাব চলছে। কবে ফিরবেন, নিশ্চয়তা নেই। পঞ্জাব কিংসের এ মরসুমে প্রাপ্তি দুই তরুণ ব্যাটারের পারফরম্যান্স। শশাঙ্ক সিং এবং আশুতোষ শর্মা। বেশ কিছু দুর্দান্ত ইনিংস খেলেছেন।

দু-দলের ব্যাটিংয়ে দু-রকম সমস্যা। মুম্বই ইন্ডিয়ান্সের শুরুটা দুর্দান্ত হচ্ছে। কিন্তু ফিনিশিংয়ের অভাব ভোগাচ্ছে তাদের। অন্য দিকে, পঞ্জাব কিংসের লোয়ার অর্ডার দুর্দান্ত পারফর্ম করছে। কিন্তু টপ অর্ডারে ধারাবাহিকতা নেই। বোলিংয়ে ক্ষেত্রে মুম্বই শিবিরে জসপ্রীত বুমরা ছাড়া কেউই ধারাবাহিক নন। ‘স্লগ ওভার’ থেকে কারা টেবলে উন্নতির দিকে যাবে, সেটাই দেখার।