Jasprit Bumrah: জুনিয়র বুমরা বাবার মতো পেসার নয়, হবে স্পিনার! ভবিষ্যদ্বাণী কার?

T20 World Cup 2024: ভারত টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) জেতার পর জসপ্রীত বুমরাকে দেখা যায় স্ত্রী সঞ্জনা গণেশন ও ছেলে অঙ্গদের সঙ্গে খুশির মুহূর্ত ভাগ করে নিচ্ছিলেন। নিজের বিশ্বজয়ের মেডেল ছেলের গলাতে বুমরাকে পরিয়ে দিতে দেখা যায়।

Jasprit Bumrah: জুনিয়র বুমরা বাবার মতো পেসার নয়, হবে স্পিনার! ভবিষ্যদ্বাণী কার?
Jasprit Bumrah: জুনিয়র বুমরা বাবার মতো পেসার নয়, হবে স্পিনার! ভবিষ্যদ্বাণী কার? Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 12:24 AM

কলকাতা: ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। তাঁর মতো বিশ্বমানের পেসার খুঁজে পেতে গেলে কালঘাম ছুটে যাবে। অবশ্য বুমরার বাড়িতেই রয়েছে ভবিষ্যতের এক বোলার। কে? জুনিয়র বুমরা। ভারত টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) জেতার পর জসপ্রীত বুমরাকে দেখা যায় স্ত্রী সঞ্জনা গণেশন ও ছেলে অঙ্গদের সঙ্গে খুশির মুহূর্ত ভাগ করে নিচ্ছিলেন। নিজের বিশ্বজয়ের মেডেল ছেলের গলাতে বুমরাকে পরিয়ে দিতে দেখা যায়। বিশ্বকাপ ট্রফির সঙ্গে সপরিবারে বুমরার বেশ কিছু ছবি, ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল। তারই এক ছবি দেখে নেটিজ়েনরা ভবিষ্যদ্বাণী করেছেন, জুনিয়র বুমরা বোলার হবেন। কিন্তু বাবার মতো পেসার নয়। হবে স্পিনার।

জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশনের একমাত্র ছেলে অঙ্গদ বুমরা। গত বছরের ৪ সেপ্টেম্বর তার জন্মের সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন জসপ্রীত ও সঞ্জনা। ছোট্ট অঙ্গদের বয়স এখনও এক বছরও হয়নি। কিন্তু এখন থেকেই তাকে দেখে অনেকেই বলা শুরু করে দিয়েছেন, ভবিষ্যতে জসপ্রীত বুমরার ছেলে বোলারই হবে। তবে অঙ্গদের স্পিনার হওয়ার ভবিষ্যদ্বাণী এক প্রকার হয়ে গিয়েছে।

এ বার আসা যাক, সেই ছবিতে। যেখানে দেখা যায় মা সঞ্জনার কোলে অঙ্গদ। পাশেই বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে দাঁড়িয়ে বুমরা। অঙ্গদের বাঁ হাত রাখার ধরন দেখে অনেকেই ওই ছবির কমেন্টে লিখেছেন, জুনিয়র বুমরা বোলার হবে। ছবিটি যিনি শেয়ার করেছেন, তিনি লিখেছেন, ‘ছোট বুমরা এখন থেকেই বোলিং অ্যাকশনের অনুশীলন করছিল।’

সোশ্যাল মিডিয়া সাইট X ব্যবহারকারী একজন লিখেছেন, ‘বাঁ হাতি কিউটেস্ট (সুন্দর) পেসার।’

অপর এক X ব্যবহারকারী ওই ছবির কমেন্টে লেখেন, ‘ছোট বুমরা এখন থেকেই ছোট ছোট ইয়র্কার দেয় হয়তো।’

জসপ্রীত বুমরা বিশ্বমানের পেসার। কিন্তু তাঁর ছেলে অঙ্গদ স্পিনার হবে মনে করেন এক X ব্যবহারকারী। তিনি লিখেছেন, ‘রিস্ট স্পিনার হবে নাকি?’

নেটদুনিয়ায় অনেকেই মনে করছেন, বুমরার ছেলে পেসার নয় বড় হয়ে হবে স্পিনার। কেউ কেউ অবশ্য অঙ্গদের মধ্যে জসপ্রীতের ছাপই দেখতে পাচ্ছেন।