সুস্থ আছি, শুভ দীপাবলি’ টুইট বার্তা বিশ্ব চ্যাম্পিয়ন অধিনায়কের

নিজের টুইটর অ্যাকাউন্ট থেকে গোটা দেশের মানুষকে দীপাবলির শুভেচ্ছা বার্তা দিলেন কপিল দেব। শুভেচ্ছা বার্তায় কপিল জানিয়েছেন. তিনি সুস্থ আছেন, ভালও আছেন, হার্ট সঠিক পথেই কাজ করছে।

সুস্থ আছি, শুভ দীপাবলি' টুইট বার্তা বিশ্ব চ্যাম্পিয়ন অধিনায়কের
টুইটে দীপাবলির শুভেচ্ছা বার্তা কপিল দেবের।
Follow Us:
| Updated on: Nov 13, 2020 | 10:18 AM

TV9 বাংলা ডিজিটাল – কিছুদিন আগেই তাঁকে ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। অ্যাঞ্জিওপ্লাস্টির পর হাসপাতাল থেকে ছাড়া পান ১৯৮৩ বিশ্ব চ্যাম্পিয়ন অধিনায়ক কপিল দেব। তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই গোটা দেশে  কপিল দেবের ফ্যানরা চিন্তিত হয়ে পরেছিলেন। কিন্তু হাসপাতাল থেকেই কপিল জানিয়ে দেন তিনি সুস্থ আছেন। শুক্রবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে গোটা দেশের মানুষকে দীপাবলির শুভেচ্ছা বার্তা দিলেন হরিয়ানা হ্যারিকেন। শুভেচ্ছা বার্তায় কপিল জানিয়েছেন. তিনি সুস্থ আছেন, ভালও আছেন, হার্ট সঠিক পথেই কাজ করছে।

অসুস্থ থাকার সময়ই হাসপাতালের বেডে শুয়ে গলফ খেলার ইচ্ছে প্রকাশ করেছিলেন কপিল দেব। বৃহস্পিতবার তাঁকে দেখা যায় গলফের স্টিক হাতে কোর্সে নেমে পড়তে। নিজের টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করেছিলেন কপিল। যা দেখে অনেকটাই স্বস্তি হয়েছিলেন কপিল অনুরাগীরা।

চলতি বছরেই রিলিজ করার কথা ছিল ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ অভিযান নিয়ে তৈরি ছবি ১৯৮৩। সেই ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রনবীর সিং। সেই ছবি দেখার অপেক্ষায় ভারতীয় ক্রিকেট ভক্তরা। ছবি নিয়ে আশাবাদী কপিল নিজেও। কিন্তু তাঁর হঠাৎ অসুস্থতায় অনেকেই চিন্তুত হয়ে পড়েছিলেন। কিন্তু সেই বাউন্ডারির বাইরে ফেলে দিলেন কপিল দেব।