IND VS ENG : “বুমরাহ-র কামব্যাক! সেটা আবার কি!”

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টেই চেনা ছন্দে বুমরাহকে দেখে ক্রিকেটদুনিয়া বলছে দুরন্ত কামব্যাক। আর এই কামব্যাক শব্দেই আপত্তি কেএল রাহুলের।

IND VS ENG : বুমরাহ-র কামব্যাক! সেটা আবার কি!
বুমরাহর কামব্যাক নিয়ে রাহুলের প্রশ্ন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 10:09 AM

নটিংহ্যামঃ প্রথম ইনিংসে ৪ উইকেট। দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট।মোট ৯ উইকেট নিয়ে নটিংহ্যাম টেস্টে একাই ভারতকে চালকের আসনে বসিয়ে দিয়েছিলেন জসপ্রীত বুমরাহ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিজেকে মেলে ধরতে পারেননি। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টেই চেনা ছন্দে বুমরাহকে দেখে ক্রিকেটদুনিয়া বলছে দুরন্ত কামব্যাক। আর এই কামব্যাক শব্দেই আপত্তি কেএল রাহুলের।

বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর সাংবাদিক সম্মেলনে এসে কেএল রাহুলের কাছে ধেয়ে এল একটি প্রশ্ন, “তবে কি ইংল্যান্ড সিরিজে বল হাতে কামব্যাক করলেন বুমরাহ?” রাহুলের উত্তর, “আমি জানিনা আপনারা কেন বলছেন বুমরাহ কামব্যাক করেছেন। যে কোনও কন্ডিশনে যে কোনও সময় যে কোনও ম্যাচে বুমরাহ প্রমাণ করে ছেড়েছেন তিনি ১ নম্বর বোলার।আমরা খুশি এটা দেখে, যে বুমরাহ যেটা করতে চাইছে টেস্ট ক্রিকেটে, সেটাই করতে পারছে ও।”

প্রথম টেস্টে ৯ উইকেট। রুট-বার্নসার রীতিমত নাকানিচোবানি খেয়েছেন বুমরাহর বিষাক্ত সুইংগুলো সামলাতে। এবার বুমরাহকে সামনে রেখেই ইংল্যান্ডের স্যাঁতস্যাঁতে উইকেটে জাদু দেখাতে চাইছে টিম ইন্ডিয়া।