WTC ফাইনালের আগে ফাঁস কোহলি-শাস্ত্রীর গোপন আলোচনা

গতকাল ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনের মুখোমুখি হন বিরাট কোহলি আর রবি শাস্ত্রী। সাংবাদিক সম্মেলন শুরুর আগে বিরাট কোহলি আর রবি শাস্ত্রী নিজেদের মধ্যে গোপন আলোচনা করতে থাকেন। সেই অডিও ক্লিপ ভাইরাল হয়েছে।

WTC ফাইনালের আগে ফাঁস কোহলি-শাস্ত্রীর গোপন আলোচনা
ফাইল চিত্র
Sanghamitra Chakraborty

|

Jun 03, 2021 | 1:34 PM

মু্ম্বই: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (WTC Final) খেলতে ইংল্যান্ড উড়ে গেল ভারতীয় ক্রিকেট দল (Team India)। তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের কয়েকদিন আগেই ফাঁস বিরাট কোহলি (Virat Kohli) আর রবি শাস্ত্রীর (Ravi Shastri) গোপন আলোচনা। দলের স্ট্র্যাটেজি নিয়ে নিজেদের মধ্যে গোপন আলোচনা করছিলেন কোহলি আর শাস্ত্রী। এখন তা ভাইরাল নেটদুনিয়ায়।

গতকাল ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনের মুখোমুখি হন বিরাট কোহলি আর রবি শাস্ত্রী। সাংবাদিক সম্মেলন শুরুর আগে বিরাট কোহলি আর রবি শাস্ত্রী নিজেদের মধ্যে গোপন আলোচনা করতে থাকেন। কোহলির যে অডিও ক্লিপ ভাইরাল হয়েছে, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- ‘ওদের তো বেশিরভাগই সব বাঁ-হাতি ব্যাটসমম্যান। আমাদের তো সিরাজ আছে। শুরু থেকেই রাউন্ড দ্য উইকেট বল করতে থাকবে।’ শাস্ত্রীর উত্তর আসে- ‘হ্যাঁ’।

আসলে গতকাল সাংবাদিক সম্মেলন শুরুর আগে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের ম্যাচ শুরু হয়ে যায়। নিউজিল্যান্ড তখন ব্যাটিং করছিল। সেই সময় ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল কিউয়িরা। নিউজিল্যান্ডের টম লাথাম, ডিভন কনওয়ে, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার সবাই বাঁ-হাতি ব্যাটসম্যান। শুরুতে চাপে পড়ে গেলেও পরে অবশ্য ঘুরে দাঁড়ায় নিউজিল্যান্ড।

আরও পড়ুন: বিদেশিরা বাকি আইপিএলে না খেললে কাটা যাবে মাইনে: বোর্ড সূত্র

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla