IND VS ENG 2ND TEST PREVIEW : গ্রিন টপ উইকেট, নেই বৃষ্টির ভ্রুকুটিও

India vs England 2ND TEST Test Prediction: লর্ডসের ২২ গজে সবুজ ঘাসের আভা। গ্রিন টপ। তাই ৪ পেসারের সম্ভাবণাই জোরালো হচ্ছে দুই শিবিরেই। ক্রিকেট বিশেষজ্ঞদের মত, এই টেস্টে হিসেব ওলোটপালট করার চাবি থাকবে পেসারদের পারফরম্যান্সের উপর।

IND VS ENG 2ND TEST PREVIEW : গ্রিন টপ উইকেট, নেই  বৃষ্টির ভ্রুকুটিও
ঘাসে ভরা লর্ডসের ২২ গজ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 12:36 PM

লন্ডনঃ প্রথম একাদশ বাছতে খুব একটা অসুবিধা হওয়ার কথা নয় দুটো দলেরই। হ্যাঁ চোট সমস্যায় দুটো দলই জর্জরিত। তবে উইকেট দেখে বোলিং কম্বিনেশন নিয়ে চিন্তা কম হওয়াটাই স্বাভাবিক। সবুজে মোড়া ২২ গজ। যাকে বলে গ্রিন টপ। আর এই পিচ দেখলে যে পেসারদের জিভ লকলক করবেই এটা আর বলার অপেক্ষা রাখেনা।

একদিকে চোটের জন্য নেই ব্রড। অ্যান্ডারসনও চোটের জন্য অনুশীলন করেননি। তবে ইংল্যান্ড ড্রেসিংরুমে কান পাতলে শোনা যাচ্ছে, অ্যান্ডারসনের চোট গুরুতর নয়। পাওয়া যাবে লর্ডস টেস্টে। অন্যদিকে ভারতীয় শিবিরে শার্দুল ঠাকুর নেই। বদলি ইশান্তের সম্ভাবণা প্রবল। ৪ পেসারের স্ট্র্যাটেজি থেকে বেরোবে না টিম বিরাট। আর ইংল্যান্ডে ৪ পেসারই আদর্শ। তাই মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশ। তার উপর লর্ডসের ২২ গজে সবুজ ঘাসের আভা। গ্রিন টপ। তাই ৪ পেসারের সম্ভাবণাই জোরালো হচ্ছে দুই শিবিরেই। ক্রিকেট বিশেষজ্ঞদের মত, এই টেস্টে হিসেব ওলোটপালট করার চাবি থাকবে পেসারদের পারফরম্যান্সের উপর।

তবে দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার আগে সুখবর একটাই। প্রথম দিন কোনও বৃষ্টির পূর্বাভাস নেই। অর্থাৎ প্রথম দিন জমজমাট টেস্ট ম্যাচের অপেক্ষায় থাকবে ঐতিহাসিক লর্ডস।