IND VS ENG : দ্বিতীয় টেস্টে নেই ব্রড, ধোঁয়াশায় অ্যান্ডারসনও

     প্রথম টেস্টে ভারতীয় ব্যাটসম্যানের বিরুদ্ধে সফল ছিলেন দুই অভিজ্ঞ পেসারই। বিরাট কোহলি সহ চার ভারতীয় ব্যাটসম্যানকে প্যাভেলিয়ানে ফেরত পাঠিয়েছিলেন অ্যান্ডারসন। প্রথম ইনিংসে উইকেট না পেলেও দ্বিতীয় ইনিংসে ভারতের একটি মাত্র উইকেট পেয়েছিলেন ব্রড।

IND VS ENG : দ্বিতীয় টেস্টে নেই ব্রড, ধোঁয়াশায় অ্যান্ডারসনও
লর্ডসে নেই ব্রড, ধোঁয়াশায় অ্যান্ডারসনও
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 7:03 PM

লন্ডন: প্রথম টেস্টে বৃষ্টি বাঁচিয়ে দিয়েছে ইংল্যান্ডকে। দ্বিতীয় টেস্টে নামার আগেও চাপে ইংলিশ শিবির। চোটের জন্য ম্যাচের আগের দিন অনুশীলনে পাওয়া গেল না ইংল্যান্ডের দুই অভিজ্ঞ পেসার ব্রড ও অ্যান্ডারসনকে। ইংল্যান্ড শিবিরের খবর মঙ্গলবারই অনুশীলনে চোট পেয়েছিলেন ব্রড। একই কারণে বুধবার অনুশীলন করেননি অ্যান্ডারসন। আশঙ্কা আরও বেড়েছে কারণ ল্যাঙ্কাশেয়ার থেকে সাকিব মামুদকে বুধবার দলে নিয়েছে ইংল্যান্ড। একই সঙ্গে দ্বিতীয় টেস্টের দলে যোগ দিয়েছেন মইন আলি। শেষ খবর পাওয়া পর্যন্ত, দ্বিতীয় টেস্টে নেই স্টুয়ার্ট ব্রড।

প্রথম টেস্টে ভারতীয় ব্যাটসম্যানের বিরুদ্ধে সফল ছিলেন দুই অভিজ্ঞ পেসারই। বিরাট কোহলি সহ চার ভারতীয় ব্যাটসম্যানকে প্যাভেলিয়ানে ফেরত পাঠিয়েছিলেন অ্যান্ডারসন। প্রথম ইনিংসে উইকেট না পেলেও দ্বিতীয় ইনিংসে ভারতের একটি মাত্র উইকেট পেয়েছিলেন ব্রড। দুই অভিজ্ঞ পেসারের বদলে দ্বিতীয় টেস্টে মাঠে দেখা যেতে পারে মার্ক উড, ক্রেগ ওভারটনকে।

দ্বিতীয় টেস্টে একাধিক পরিবর্তন করতে পারে ইংল্যান্ড শিবির। প্রথম দলে জায়গা পেতে পারেন হাসিব হামিদ। ডম শিবলি ও জ্যাক ক্রোলি প্রথম দলে জায়গা ধরে রাখেত পারেবন কি না তা নিয়ে প্রশ্ন থাকছে। প্রথম টেস্টে ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে ব্যাকফুটে থাকা চাপে ফেলে দিয়েছে জো রুটের দলকে। দ্বিতীয় টেস্টে ঘুড়ে দাঁড়াতে না পারলে সিরিজে বাঁচানো কঠিন হয়ে যেতা পারে। তাই লর্ডসে মরিয়া হয়ে মাঠে নামতে চায় ইংল্যান্ড।