মেয়েকে সাদা ঘোড়া উপহার ধোনির

করোনার (COVID-19) কারণে আইপিএল (IPL) মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায়, রাঁচির ফার্ম হাউসে (Farm House) পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)।

মেয়েকে সাদা ঘোড়া উপহার ধোনির
মেয়েকে সাদা ঘোড়া উপহার ধোনির (সৌজন্যে-জিভা সিং ধোনি ইন্সটাগ্রাম)
Sanghamitra Chakraborty

|

Jun 04, 2021 | 7:54 PM

নয়াদিল্লি: করোনার (COVID-19) কারণে আইপিএল (IPL) মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায়, রাঁচির ফার্ম হাউসে (Farm House) পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। গত মাসেই তাঁর ফার্ম হাউসে নিয়ে এসেছিলেন ‘চেতক’ নামের একটি ঘোড়াকে। যার সঙ্গে মাহির ভক্তদের পরিচয় করিয়ে দিয়েছিলেন সাক্ষী সিং ধোনি (Sakshi Singh Dhoni)। আবারও ধোনির ফার্ম হাউসে এল একটি ছোট্ট সাদা ঘোড়া। তবে এ বার সাক্ষী নয়, এই ছোট্ট ঘোড়াটির সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন ধোনির মেয়ে জিভা (Ziva Singh Dhoni)। তাঁর ইন্সটাগ্রামে ঘোড়াটির মাথায় হাত বোলানোর একটি ছবি শেয়ার করা হয়েছে।

ছোট্ট সাদা ঘোড়াটি উপহার হিসেবে জিভাকে দিয়েছেন মাহি। জিভার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে নতুন অতিথির একটি ভিডিয়োও পোস্ট করা হয়েছে। জিভার পোস্টে এক ফ্যান লেখেন, “এক নতুন লাভ স্টোরি।” অন্য একজন লেখেন, “এসে গেছে নতুন পনি।” মাহির পোষ্য প্রেম সকলেরই জানা। পাশাপাশি এ বার ধোনিকন্যার পোষ্য প্রেমের বেশ প্রমাণ মিলছে। এতদিন ফার্ম হাউসে থাকা কুকুরদের সঙ্গে খেলত জিভা। এ বার সেও পেল নতুন বন্ধু।

কয়েকদিন আগেই চেতকের সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন সাক্ষী। যেখানে দেখা গিয়েছিল, মাহি আদর করে তাঁর ঘোড়াটির গায়ে হাত বুলিয়ে দিচ্ছিলেন। নেটিজ়েনদের বেশ নজর কেড়েছিল সেই ভিডিয়োটি।

ধোনির ফার্ম হাউসে এতদিন তাঁদের পোষা কুকুরই ছিল। তবে গত মাসেই চেতক আসে। তার পর এ বার আরও একটি ঘোড়া এল। ভারতীয় তারকা ক্রিকেটার রবীন্দ্র জাডেজার মত ধোনিরও ঘোড়ার প্রতি ভালোবাসা দিন দিন বাড়ছে বলেই মনে করছে মাহি ভক্তরা।

আরও পড়ুন: মেলবোর্ন ক্লাবের কোচ হলেন জয়সূর্য

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla