মেলবোর্ন ক্লাবের কোচ হলেন জয়সূর্য

সূত্রের খরব অনুযায়ী, দু'বছর পর ইস্টার্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রতিযোগিতায় মেলবোর্নের (Melbourne) ক্লাব মালগ্রেভের (Mulgrave) কোচের দায়িত্ব নিয়ে আবার ফিরতে চলেছেন ২২ গজে।

মেলবোর্ন ক্লাবের কোচ হলেন জয়সূর্য
ফাইল চিত্র
Sanghamitra Chakraborty

|

Jun 04, 2021 | 7:15 PM

কোচের দায়িত্বে ফিরলেন সনৎ জয়সূর্য (Sanath Jayasuriya)। আইসিসির (ICC) দুর্নীতি বিরোধী নীতি (ICC anti corruption code) ভাঙার দায়ে তাঁকে ব্যান করা হয়েছিল। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে জয়সূর্যর ওপর নিষেধাজ্ঞা জারি করে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। সেই নিষেধাজ্ঞার মেয়াদ পূর্ণ হয়েছে। সূত্রের খরব অনুযায়ী, নির্বাসনের দু’বছর পর ইস্টার্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রতিযোগিতায় মেলবোর্নের (Melbourne) ক্লাব মালগ্রেভের (Mulgrave) কোচের দায়িত্ব নিয়ে আবার ফিরতে চলেছেন ২২ গজে।

সংবাদসূত্রের খবর অনুযায়ী, শ্রীলঙ্কার (Sri Lanka) কিংবদন্তি ক্রিকেটার সনৎ জয়সূর্যকে কোচের দায়িত্ব গ্রহণ করার জন্য রাজি করিয়েছেন শ্রীলঙ্কার ওপেনার তিলকরত্ন দিলসান (Tillakaratne Dilshan)। এই বছরের শুরুর দিকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন উপুল থারাঙ্গা। শ্রীলঙ্কার প্রাক্তন সতীর্থর সঙ্গে দিলসান মালগ্রাভের হয়ে খেলবেন।

মালগ্রেভের রাষ্ট্রপতি মলিন পুলেনায়েগাম বলেছেন, “দিলসান আমাদের এই রাস্তাটা দেখিয়েছে। তাঁর মারফত আমাদের সামনে এই দুর্দান্ত সুযোগের কথা উপস্থান করা হয়েছিল। আমরা দারুণ সুযোগ পেয়েছি। চুক্তি নিয়ে কিছু কাজ চলছে। আমি মনে করি আমাদের তরুণ ক্রিকেটারদের কাছে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য এই সুযোগটা দারুণ কাজে লাগবে।”

আরও পড়ুন: ২০২৪ পর্যন্ত চেলসির কোচ তুচেল

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla