জল থইথই পিচে মাস্টার ব্লাস্টারের ব্যাটিং

মেঘাচ্ছন্ন পরিস্থিতিতে কীভাবে নিজেকে পিচের সঙ্গে মানিয়ে নিতে হয় তার প্রশিক্ষণই দিচ্ছিলেন তিনি।

জল থইথই পিচে মাস্টার ব্লাস্টারের ব্যাটিং
জল থইথই পিচে মাস্টার ব্লাস্টারের ব্যাটিং
Sanghamitra Chakraborty

|

Jun 04, 2021 | 8:43 PM

নয়াদিল্লি: ক্রিকেটের (Cricket) প্রতি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) টান সকলেরই জানা। ক্রিকেট থেকে অবসর নিলেও, সুযোগ পেলেই ব্যাট হাতে নেমে পড়েন লিটল মাস্টার। পরিবারের সঙ্গে কোথাও বেরিয়ে, যদি রাস্তায় বাচ্চাদের ক্রিকেট খেলতে দেখেন নিজেকে আটকে রাখতে পারেন না। মুম্বইয়ের রাস্তায় বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলার ভিডিয়ো আগেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে এ বার সচিনের একটি পুরনো ভিডিয়ো সম্প্রতি বেশি ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে জল থইথই পিচের মধ্যে ক্রিকেট খেলছেন মাস্টার ব্লাস্টার। মেঘাচ্ছন্ন পরিস্থিতিতে কীভাবে নিজেকে পিচের সঙ্গে মানিয়ে নিতে হয় তার প্রশিক্ষণই দিচ্ছিলেন তিনি।

ভিডিয়োটি ২০১৯ সালের ২৭ ফেব্রুয়ারির। ক্যাপশনে সচিন লেখেন, “খেলার প্রতি ভালবাসা এবং আগ্রহ থাকলে সবসময় অনুশীলনের নতুন উপায় খুঁজে পাওয়া যায়। এবং সবথেকে বড় ব্যাপার হল, আপনি যেটা করছেন সেটাকে উপভোগও করা যায়।”

গত মার্চ মাসে সচিন শেষ ক্রিকেট খেলেছেন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে (Road Safety World Series)। তাঁর নেতৃত্বে শ্রীলঙ্কা লেজেন্ডদের হারিয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের চ্যাম্পিয়ন হয়েছিল ইন্ডিয়ান লেজেন্ড। সেখান থেকে ফেরার পরই তিনি করোনা আক্রান্ত হন। চিকিৎসার পর তিনি দ্রুত সুস্থও হয়ে ওঠেন।

আরও পড়ুন: মেয়েকে সাদা ঘোড়া উপহার ধোনির

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla