রান্নাতেও ব্যাটিং স্কিল কাজে লাগিয়ে বাজিমাত উইলিয়ামসনের

আইপিএল চোদ্দর প্রথম পর্বে সানরাইজার্স হায়দরাবাদের একটি অভিনব প্রতিযোগিতায় দুরন্ত রান্না করে সতীর্থদের টেক্কা দেন উইলিয়ামসন।

রান্নাতেও ব্যাটিং স্কিল কাজে লাগিয়ে বাজিমাত উইলিয়ামসনের
সৌজন্যে-সানরাইজার্স হায়দরাবাদ ইন্সটাগ্রাম
Sanghamitra Chakraborty

|

Jun 05, 2021 | 3:46 PM

নয়াদিল্লি: শুধু ব্যাট হাতে ২২ গজেই নয়। রান্নাঘরেও খুন্তি হাতে দক্ষ কেন উইলিয়ামসন (Kane Williamson)। ব্যাটিং স্কিল (Batting Skill) দেখানোর পাশাপাশি রান্নাঘরে খুন্তি হাতেও ভালো রান্না করতে পারেন কিউয়ি অধিনায়ক। টেস্ট ম্যাচে ধৈর্যের সঙ্গে ব্যাটিং করেন, সেই স্কিল দেখিয়েই রান্নাঘরে বাজিমাত কেন উইলিয়ামসনের।

আইপিএল (IPL) চোদ্দর প্রথম পর্বে সানরাইজার্স হায়দরাবাদের একটি অভিনব প্রতিযোগিতায় দুরন্ত রান্না করে সতীর্থদের টেক্কা দেন উইলিয়ামসন। কুক-অফ চ্যালেঞ্জে গ্রীন লেন্টিল ধোসা বানানোর প্রতিযোগিতায় বিজয় শঙ্কর, ডেভিড ওয়ার্নারদের টেক্কা দিয়ে সেরার পুরস্কার জিতে নেন সাসানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক। প্রথমে বিজয় শঙ্কর আসেন ধোসা বানাতে। তামিলনাড়ুর ছেলে হয়েও ঠিকঠাক ধোসা বানাতে পারেননি বিজয় শঙ্কর। এরপর ডেভিড ওয়ার্নার এসে সবাইকে অবাক করে দিয়ে ঠিকঠাক ধোসা বানান। ব্যর্থ হন কেদার যাদবও। সবার শেষে আসেন কেন উইলিয়ামসন। বাকিদের চেয়ে একটু বেশি সময় নিয়ে একদম ঠিকঠাক ধোসা বানান তিনি। প্রতিযোগিতায় সেরা হন উইলিয়ামসন।

ধৈর্য্য থাকলে সমস্ত কঠিন কাজই হাসিল করা সম্ভব। ব্যাটিং স্কিলই যেন রান্নাঘরে সে দিন দেখিয়েছিলেন কিউয়ি অধিনায়ক। আর তাতেই বাজিমাত।

আরও পড়ুন: ৭ সেকেন্ডে ৬০ মিটার দৌড় রোনাল্ডোর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla