৭ সেকেন্ডে ৬০ মিটার দৌড় রোনাল্ডোর

ম্যাচের বয়স তখন ৮৭ মিনিট। নিজের বক্স থেকে বিপরীত বক্সের কাছে পৌঁছে গেলেন মাত্র ৭ সেকেন্ডে। ম্যাচের পর ভাইরাল সেই ভিডিয়ো।

৭ সেকেন্ডে ৬০ মিটার দৌড় রোনাল্ডোর
সৌজন্যে-টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 05, 2021 | 1:39 PM

মাদ্রিদ: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) যদি ফুটবলার না হয়ে স্প্রিন্টার হতেন, তাহলে অলিম্পিকে পর্তুগালের (Portugal) সোনা বাধা ছিল। বারবারই এই প্রসঙ্গ সামনে এসেছে। সিআর সেভেন যে গতিতে দৌড়ান তা মনে করায় উসেইন বোল্টকে। অনেক রোনাল্ডো ভক্তরা তো সিআর সেভেনের সঙ্গে চিতাবাঘেরও তুলনা করে। পর্তুগিজ সুপারস্টারের কাছে বয়স শুধুই একটা সংখ্যা। ৩৬-এও তিনি অপ্রতিরোধ্য।

ইউরোর আগে গতকাল রাতে একটা ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হয় স্পেন-পর্তুগাল। সেই ম্যাচে মাত্র ৭ সেকেন্ডে ৬০ মিটার অতিক্রম করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অবিশ্বাস্য হলেও সত্যি। ম্যাচের বয়স তখন ৮৭ মিনিট। নিজের বক্স থেকে বিপরীত বক্সের কাছে পৌঁছে গেলেন মাত্র ৭ সেকেন্ডে। ম্যাচের পর ভাইরাল সেই ভিডিয়ো।

পর্তুগাল-স্পেন ম্যাচ অবশ্য শেষ হয়েছে গোলশূন্য ভাবে। যদিও ম্যাচে প্রধান্য নিয়ে খেলেছে স্পেনই। দ্বিতীয়ার্ধের শেষ লগ্নে আলভারো মোরাতা একটি গোলের সহজ সুযোগও নষ্ট করেন। ম্যাচ শেষে ঘরের মাঠের দর্শকদের কাছে বিদ্রুপও শুনতে হয় মোরাতাকে।

আরও পড়ুন: ইকুয়েডরকে হারাল ব্রাজিল

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla