চেকদের ৪ গোলে ওড়াল ইতালি

প্রধমার্ধে বলের দখল যেমন ছিল মানচিনির ছেলেদের মুঠোয়। দ্বিতীয়ার্ধেও তার অন্যথা হয়নি। ম্যাচের দ্বিতীয়ার্ধেও নিজেদের দাপট বজায় রেখেছিল ইতালি।

চেকদের ৪ গোলে ওড়াল ইতালি
চেকদের ৪ গোলে ওড়াল ইতালি (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Jun 05, 2021 | 3:54 PM

বোলোগ্না: ইউরো (EURO) শুরুর আগে নিজেদের প্রস্তুতি সারা শুরু করে দিয়েছে ইউরোতে অংশগ্রহণকারী সব দলগুলি। ইতালির (Italy) সঙ্গে চেক প্রজাতন্ত্রের (Czech Republic) ম্যাচে শুরু থেকেই ইতালির ফুটবলাররা দাপট দেখাতে থাকে। যার ফলে ম্যাচের স্কোরলাইন দাঁড়ায় ৪-০।

ম্যাচের ২৩ মিনিটে চিরো ইমোবাইলের গোলে এগিয়ে যায় ইতালি। প্রথমার্ধের ৪২ মিনিটে ইতালির হয়ে ব্যবধান বাড়ান নিকোলা বারেল্লা। ইন্টার মিলানের মিডফিল্ডার বারেল্লার শট অন্য একজনের পায়ে লেগে জালে জড়িয়ে যায়।

প্রধমার্ধে বলের দখল যেমন ছিল মানচিনির ছেলেদের মুঠোয়। দ্বিতীয়ার্ধেও তার অন্যথা হয়নি। ম্যাচের দ্বিতীয়ার্ধেও নিজেদের দাপট বজায় রেখেছিল ইতালি। তাঁদের দুর্দান্ত আক্রমণ চেকদের কোনও সুযোগই ছাড়েনি। ম্যাচের ৬৬ মিনিটে ৩-০ করেন লরেঞ্জো ইনসিনিয়ে। এরপর ম্যাচের ৭৩ মিনিটে গোল করেন ইতালির ফেলেন বেরার্দি। চেককে ৪ গোলে উড়িয়ে ইউরোর প্রস্তুতি সারল ইতালি।

নিজের ৩০তম জন্মদিনে এক গোল করে ও এক গোলে সহায়তা করে নাপোলির মিডফিল্ডার লরেঞ্জো ম্যাচের শেষে বলেন, “আমরা কতদূর যেতে পারব তা এখনই বলা যাচ্ছে না, তবে আমরা কিন্তু যথেষ্ট সক্ষম। কোচ একটা দারুণ গ্রুপ করেছে, তিনি আমাদের সকলকে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করতে বলেছেন।”

আগামী শুক্রবার তুরস্কের বিরুদ্ধে ইউরো যাত্রা শুরু হবে ইতালির।

আরও পড়ুন: রান্নাতেও ব্যাটিং স্কিল কাজে লাগিয়ে বাজিমাত উইলিয়ামসনের