ইকুয়েডরকে হারাল ব্রাজিল

প্রাক বিশ্বকাপে টানা ৫টা ম্যাচে জিতল তিতের ব্রাজিল। পয়েন্ট টেবিলের শীর্ষেও রয়েছেন নেইমাররা। দ্বিতীয় স্থানে থাকা আর্জেন্তিনার থেকে ৪ পয়েন্টে এগিয়ে ব্রাজিল।

ইকুয়েডরকে হারাল ব্রাজিল
সৌজন্যে- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 1:21 PM

রিও: বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে সহজ জয় ব্রাজিলের (Brazil)। ইকুয়েডরকে (Ecuador) ২-০ গোলে হারালেন নেইমাররা (Neymar)। প্রাক বিশ্বকাপে টানা ৫টা ম্যাচে জিতল তিতের ব্রাজিল। পয়েন্ট টেবিলের শীর্ষেও রয়েছেন নেইমাররা। দ্বিতীয় স্থানে থাকা আর্জেন্তিনার থেকে ৪ পয়েন্টে এগিয়ে ব্রাজিল।

ম্যাচের দুটো গোলই হয়ে খেলার দ্বিতীয়ার্ধে। তবে প্রথমার্ধে অফসাইডের কারণে ব্রাজিলের গ্যাব্রিয়েল বারবোসার গোল বাতিল হয়। ৬৫ মিনিটে গোল করে ব্রাজিলকে শুরুতে এগিয়ে দেন রিচার্লিসন (Richarlison)। এক্ষেত্রে রিচার্লিসনকে গোলের বল বাড়ান নেইমার। ইনজুরি টাইমে পেনাল্টি থেকে দলের শেষ গোলটি করেন নেইমার। পেনাল্টি দেওয়ার ক্ষেত্রে ভারের সাহায্য নেন রেফারি। সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করেন তিনি। প্রথম ক্ষেত্রে নেইমারের শট রুখে দেন ইকুয়েডরের গোলকিপার। ভারের সাহায্য নিয়ে ফের পেনাল্টির নির্দেশ দেন রেফারি। এ ক্ষেত্রে গোল করতে ভুল করেননি ব্রাজিলিয়ান সুপারস্টার।

মাঠে ম্যাচ জিতলেও মাঠের বাইরে একপ্রকার বিদ্রোহ শুরু করে দিয়েছে ব্রাজিলের ফুটবলাররা। কোভিড পরিস্থিতিতে দেশের মাঠে কোপা খেলতে চান না কাসেমিরোরা। যদিও এদিনের ম্যাচ শেষে কাসেমিরো জানান, তারা পরের সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করবেন।

আরও পড়ুন: কোপা নিয়ে বিতর্ক চলছেই, বয়কটের ডাক দিচ্ছেন কাসেমিরোরা