ফার্মহাউসের নতুন অতিথিকে আদর মাহির

কিছুদিন আগেই ধোনির ফার্ম হাউসে নতুন অতিথি এসেছে। যার সঙ্গে ধোনির ভক্তদের পরিচয় করিয়ে দিয়েছিলেন সাক্ষীই। সেই ঘোড়াটিকেই (Horse) এ বার আদর করতে দেখা গেল ক্যাপ্টেন কুলকে।

ফার্মহাউসের নতুন অতিথিকে আদর মাহির
সৌজন্যে-সাক্ষী সিং ধোনি ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 28, 2021 | 9:59 AM

নয়াদিল্লি: ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) পোষ্যর (Pet) প্রতি প্রেম সকলেরই জানা। মাহির স্ত্রী সাক্ষী সিং ধোনি (Sakshi Singh Dhoni) মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার তাঁদের পোষ্যদের ছবি, ভিডিয়ো শেয়ার করে থাকেন। কিছুদিন আগেই ধোনির ফার্ম হাউসে নতুন অতিথি এসেছে। যার সঙ্গে ধোনির ভক্তদের পরিচয় করিয়ে দিয়েছিলেন সাক্ষীই। সেই ঘোড়াটিকেই (Horse) এ বার আদর করতে দেখা গেল ক্যাপ্টেন কুলকে।

View this post on Instagram

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

ধোনির ফার্মহাউসে আগেই ছিল বেশ কয়েকটি কুকুর। সুযোগ পেলেই সেই পোষ্যদের সঙ্গে সময় কাটান মাহি। ইন্সটাগ্রামে সাক্ষী এক ভিডিয়ো শেয়ার করে লেখেন, “প্যাম্পার টাইম।” ভিডিয়োতে দেখা গেছে, নতুন পোষ্য ঘোড়ার গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন ধোনি। মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিয়ো। আইপিএল (IPL) স্থগিত হয়ে যাওয়ায়, পরিবার ও পোষ্যদের সঙ্গেই সময় কাটাচ্ছেন সিএসকে (CSK) আধিনায়ক।

কিছুদিন আগে সাক্ষী একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন, যেখানে দেখা গিয়েছিল, তাদের নতুন অতিথি পোষ্য কুকুরের সঙ্গে খেলছে। ঘোড়াটি ধোনির পরিবার ও অন্যান্য পোষ্যদের বেশ মানিয়ে নিয়েছে বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন: জাপানে জরুরীকালীন অবস্থার মেয়াদ বাড়তে চলেছে