Rishabh Pant: প্রেম এখনও টিকে আছে, হৃদয় এঁকে প্রমাণ দিলেন পন্থের বান্ধবী

পন্থের দুর্ঘটনার পর ঈশার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। দুর্ঘটনার পর থেকে ঈশাও সেভাবে সক্রিয় ছিলেন না সামাজিক গণমাধ্যমগুলিতে।

Rishabh Pant: প্রেম এখনও টিকে আছে, হৃদয় এঁকে প্রমাণ দিলেন পন্থের বান্ধবী
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2023 | 10:08 AM

নয়াদিল্লি: অ্যাক্সিডেন্টের ৪৪ দিন পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করলেন ভারতের কিপার ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে অস্ত্রোপচারের পর বর্তমানে সুস্থতার দিকে এগোচ্ছেন তিনি। তারই মধ্যে টুইটার, ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে ক্রাচ হাতে হাঁটছেন তিনি। পায়ের অস্ত্রোপচারের জায়গায় ব্যান্ডজ বাঁধা। ছবির কমেন্ট বক্সে পন্থের দ্রুত সুস্থতা কামনা করে মন্তব্যের ঝড় বইয়ে দিয়েছেন অনুরাগীরা। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে পন্থের বান্ধবী ঈশা নেগি (Isha Negi) মন্তব্য। কী লিখছেন ভারতীয় দলের কিপার ব্যাটারের সুন্দরী বান্ধবী? দেখে নিন TV9 Bangla-র এই প্রতিবেদনে।

পন্থের দুর্ঘটনার পর ঈশার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। দুর্ঘটনার পর থেকে ঈশাও সেভাবে সক্রিয় ছিলেন না সামাজিক গণমাধ্যমগুলিতে। তাঁকে হাসপাতালে দেখা যায়নি। নেটিজেনরা ভেবে নিয়েছিলেন, বোধহয় ঈশার সঙ্গে সম্পর্কটা কেঁচে গিয়েছে পন্থের। সম্পর্ক যে ভাঙেনি তার প্রমাণ পাওয়া গেল পন্থের পোস্টে। যেখানে ঈশা বয়ফ্রেন্ডকে ফাইটার অর্থাৎ যোদ্ধা বলে সম্বোধন করেছেন। সঙ্গে একটি হার্ট ইমোজিও দিয়েছেন। দেখে স্বস্তি পেয়েছেন ঋষভের অনুরাগীরা। আসল বাইশ গজের লড়াইয়ে ফিরতে এখনও বেশ কিছু মাস সময় লাগবে ঋষভ পন্থের। আগামী বছর তিনি আবার খেলতে পারবেন বলেই জানা যাচ্ছে। তবে এদিকে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে অক্টোবর – নভেম্বর মাসে । তাও আবার ভারতেই। ঘরের মাঠে বিশ্বকাপ খেলতে পারবেন কি না এখনও স্পষ্ট নয়। বর্তমানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজেও পন্থের বিধ্বংসী ব্যাটিং কে কার্যত ‘ মিস ‘ করছে টিম ইন্ডিয়া। পাশাপাশি তিনি আইপিএল এ দিল্লি ক্যাপিটালস এর অধিনায়কও বটে।

View this post on Instagram

A post shared by Rishabh Pant (@rishabpant)

গত ৩০ ডিসেম্বর পথ দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হন ঋষভ। দিল্লি থেকে নিজের বাড়ি রুরকি যাওয়ার পথে তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে এবং গাড়িটিতে আগুন ধরে যায়। দুর্ঘটনার সময় গাড়িতে চালকের আসনে নিজেই ছিলেন তিনি। উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে তিনি দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে সময়মতো বেরিয়ে আসতে সক্ষম হন। তারপর থেকে তার বেশ কয়েকটি অস্ত্রোপ্রচার হয়েছে এবং রিপোর্ট অনুসারে তার আগুনে পোড়া ক্ষতও সেরে উঠেছে। পন্থের চিকিৎসকদের মতে সম্পূর্ণ রূপে সুস্থ হয়ে বাইশ গজে ফিরতে তার ৬থেকে ৯মাস সময় লাগতে পারে।