Sachin Tendulkar: ‘স্পাইক আমাদের জীবনটাই বদলে দিয়েছে’, সচিন

ইন্সটাগ্রামে (Instagram) এক ভিডিও পোস্ট করে সচিন জানান তিনি কীভাবে স্পাইককে পেয়েছেন ও সে কীভাবে মাস্টার ব্লাস্টারের পরিবারের সদস্য হয়ে উঠলো।

Sachin Tendulkar: 'স্পাইক আমাদের জীবনটাই বদলে দিয়েছে', সচিন
Sachin Tendulkar: 'স্পাইক আমাদের জীবনটাই বদলে দিয়েছে', সচিন (সৌজন্যে-সচিন তেন্ডুলকর ইন্সটাগ্রাম)

মুম্বই: সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) পরিবারের নতুন সদস্য স্পাইক (Spike)। এক ফুটফুটে ছোট্ট কালো রংয়ের কুকুর (dog) ছানা। মাস্টার ব্লাস্টার সদ্য তাঁর ভক্তদের তাঁর পোষ্যর (pet) সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। তবে শুধুই পরিচয়ই করাননি সচিন। ইন্সটাগ্রামে (Instagram) এক ভিডিও পোস্ট করে সচিন জানান তিনি কীভাবে স্পাইককে পেয়েছেন ও সে কীভাবে মাস্টার ব্লাস্টারের পরিবারের সদস্য হয়ে উঠলো।

ভিডিওর ক্যাপশন বেশ নজর কাড়া। “জব উই মেট…. স্পাইক।” সচিনের শেয়ার করা ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, “বন্ধুরা তোমরা কি জানো আমার সঙ্গে স্পাইকের কীভাবে দেখা হয়েছে? আমার ফার্মহাউসের যে কেয়ারটেকার তার বাচ্চারা বাজারে গিয়েছিল। ওরাই প্রথমে স্পাইকে দেখে। তার পাশাপাশি ওরা দেখে স্পাইপের মা মারা গেছে। স্পাইককে ওরা বাড়ি নিয়ে আসে এবং আমাকে দেখায়। আমি তখন ওদের বলি স্পাইক এখান থেকে অন্য কোনও জায়গায় যাবে না। ও আমাদের সঙ্গেই থাকবে।” সচিন আরও বলেন, “স্পাইক কোনও ফ্যান্সি প্রজাতির কুকুর নয়। ও একটা ভীষণ সুন্দর দেশী ভারতীয় কুকুর। পাশাপাশি ও খুব ভালো ভাবে বড়ো হচ্ছে। ওর তো শুধু খাবার, থাকার জায়গা ও ভালোবাসার দরকার। আমি তো এটা বলব ও আমাদের পরিবারে এসে আমাদের জীবনটাই বদলে দিয়েছে।”

 

View this post on Instagram

 

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar)

কয়েকদিন আগেই সচিন তাঁর পরিবারের নতুন অতিথির ছবি টুইটারে পোস্ট করে সচিন লেখেন, “এটি আমার নতুন পার্টনার। সোশ্যাল মিডিয়ায় অভিষেক হল ওর। ও সকলকে হাই বলছে।”

সচিনের পোষ্যপ্রীতি এই প্রথম নয়। তাতে স্পাইকের সংযোজন এক নতুন মাত্রা যোগ করল। নেটদুনিয়ায় সচিনের পোষ্যর ভিডিও, ছবি রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন: পা দিয়ে ক্যারাম খেলে চমক, সচিনও উচ্ছ্বসিত

Click on your DTH Provider to Add TV9 Bangla