Avi Barot: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত সৌরাষ্ট্রের ক্রিকেটার অভি ব্যারট

২৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সৌরাষ্ট্রের কিপার-ব্যাটার অভি ব্যারট।

Avi Barot: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত সৌরাষ্ট্রের ক্রিকেটার অভি ব্যারট
Avi Barot: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত সৌরাষ্ট্রের ক্রিকেটার অভি ব্যারট (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 10:12 AM

মুম্বই: হৃদরোগে (heart attack) আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ভারতের অনুর্ধ্ব-১৯ দলের প্রাক্তন অধিনায়ক ও সৌরাষ্ট্রের (Saurashtra) উইকেটকিপার-ব্যাটার অভি ব্যারট (Avi Barot)। মাত্র ২৯ বছর বয়সে অভির মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেটমহল।

রাজকোটে শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভি। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে জানিয়েছে, “সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রত্যেকেই সৌরাষ্ট্রের অসাধারণ এবং উল্লেখযোগ্য ক্রিকেটার অভি ব্যারটের মর্মান্তিক ও অনভিপ্রেত মৃত্যুতে গভীরভাবে শোকাহত এবং শোকস্তব্ধ। অভি ছিলেন একজন ব্যাতিক্রমী ও অসাধারণ ক্রিকেটার। এসসিএ-র প্রত্যেকে ব্যারোটেক পরিবারের সদস্যের প্রতি আন্তরিক সমবেদনা জানায়। আমরা ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তিনি যেন অভির মহৎ আত্মাকে চিরশান্তি দান করুন এবং অভির পরিবার, বন্ধুদের এবং সকল প্রিয়জনকে এই অসহনীয় ক্ষতি সহ্য করার জন্য যথেষ্ট শক্তি দিন।”

সৌরাষ্ট্রের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান এসসিএ সভাপতি জয়দেব শাহ বলেন, “আভির মৃত্যুর খবর পাওয়াটা খুবই বেদনাদায়ক এবং এই খবর আমাকে মর্মাহত করেছে। তিনি একজন দুর্দান্ত সতীর্থ ছিলেন এবং তাঁর ক্রিকেটে চমৎকার দক্ষতা ছিল। তিনি সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্মও করেছিলেন। তিনি ছিলেন একজন বন্ধুত্বপূর্ণ এবং মহৎ মানুষ। এসসিএ-তে আমরা সবাই এই খবর পাওয়ার পর গভীর শোকের মধ্যে আছি।”

গুজরাট ক্রিকেট অ্যাসেসিয়েশনের পক্ষ থেকে শোকপ্রকাশ করে টুইটারে লেখা হয়, “শব্দ আমাদের অনুভূতি প্রকাশ করার জন্য যথেষ্ট নয়। আমাদের চিন্তাভাবনা এবং প্রার্থনা অভি ব্যারোটের বন্ধু এবং পরিবারের সঙ্গে রয়েছে, আমরা প্রার্থনা করি তাঁর আত্মা শান্তিতে থাকুক।”

অভি ব্যারোট ২০১৯-২০ মরসুমে সৌরাষ্ট্র রঞ্জি চ্যাম্পিয়ন দলের এক সদস্য ছিলেন। তিনি বাংলার বিরুদ্ধে সৌরাষ্ট্রের হয়ে জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।