SRH vs LSG IPL 2022 Match Prediction: প্রথম জয়ের খোঁজে হায়দরাবাদ, দ্বিতীয় জয়ের খোঁজে লখনউ

Sunrisers Hyderabad vs Lucknow Super Giants Preview: খেলা হবে নভি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টিডেয়ামে। সেই মাঠে প্রথমে ব্যাটিং করেও যে ম্যাচ জেতা যায় সেটা দেখা গেছে একাধিক ম্যাচে। তাই ম্যাচে শিশির যত বড় ফ্যাক্টর, তার থেকেও বেশি বড় ফ্যাক্টর পারফরম্যান্স। যে দল ব্যাটে বলে নিজেদের সেরাটা দিতে পারে, ডিওয়াই পাটিল স্টেডিয়ামের ২২ গজ তাদের হয়েই কথা বলে।

SRH vs LSG IPL 2022 Match Prediction: প্রথম জয়ের খোঁজে হায়দরাবাদ, দ্বিতীয় জয়ের খোঁজে লখনউ
টানটান ম্যাচের অপেক্ষায় দুই দলের সমর্থকরা
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Apr 04, 2022 | 12:06 PM

মুম্বই: সোমবার আইপিএলের (IPL 2022) নিজামের শহরের বিরুদ্ধে লড়াই নবাবের শহরের। একদিকে কেন উইলিয়ামসনের (Kane Williamson) সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad), অন্যদিকে কেএল রাহুলের (KL Rahul) লখনউ (Lucknow Super Giants)। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে বড় ব্যবধানে হারতে হয়েছে হায়দরাবাদকে। অন্যদিকে প্রথম ম্যাচে গুজরাতের বিরুদ্ধে হারলেও দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে লিগে খাতা খুলেছে লখনউ সুপার জায়েন্টস। সোমবারের ম্যাচটা লখনউয়ের কাছে যেমন লিগে নিজেদের জায়গা প্রতিষ্ঠিত করার লড়াই তেমনই হায়দরাবাদের কাছে প্রথম ম্যাচে হার ভুলে ফিরে আসার লড়াই। কিন্তু প্রথম ম্যাচে হারের ধাক্কা কি সহজে কাটিয়ে ওঠা সম্ভব? ক্রিকেট মহল বলছে, কাজটা খুব একটা কঠিন নয়। প্রথম ম্যাচে অরেঞ্জ আর্মিকে যতটা সাদা মাটা লেগেছে দলটা ততটা খারাপ নয়। একসঙ্গে অনেকগুলি বিষয় ক্লিক না করায় প্রথম ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে ভুগতে হয়েছে তাদের।

প্রথম ম্যাচে উইলিয়ামসনের আউট নিয়ে বিতর্ক ছিল। অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠি বা নিকোলাস পুরান নিজেদের মেলে ধরতে পারেননি। পাশাপাশি বল হাতে ভুবনেশ্বর কুমার ও উমরান মালিক শুরুটা ভালই করেছিলেন। বাটলারকে আউটও করেছিলেন ভুবি। কিন্তু নো বল করে উইকেট নেওয়ার সুযোগ হাতছাড়া করেছে তারা। রাজস্থানের বিরুদ্ধে করা ভুল লখনউয়ের বিরুদ্ধে আর করতে চায় না উইলিয়ামসনের দল। একটা জয় দলের পরিস্থিতি বদলে দিতে পারে।

অন্যদিকে লখনউ সুপার জায়েন্টস চমক দিচ্ছে প্রথম আইপিএলে। চমক দিচ্ছেন তাদের তরুণ ক্রিকেটার আয়ুষ বাদোনি। প্রথম দুটি ম্যাচেই তাঁর পারফরম্যান্স দেখে চমকে উঠেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। এটাই যেন বাড়তি পাওনা কেএল রাহুলের দলের। তারকারা কম রানে ফিরে গেলেও বাদোনি, দীপক হুডার মত অনামিরা সময় মত দলের হাল ধরতে পারছেন। দুসমন্থ চামীরার বোলিংটাই যা একটু চিন্তা গৌতম গম্ভীরদের।

খেলা হবে নভি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টিডেয়ামে। সেই মাঠে প্রথমে ব্যাটিং করেও যে ম্যাচ জেতা যায় সেটা দেখা গেছে একাধিক ম্যাচে। তাই ম্যাচে শিশির যত বড় ফ্যাক্টর, তার থেকেও বেশি বড় ফ্যাক্টর পারফরম্যান্স। যে দল ব্যাটে বলে নিজেদের সেরাটা দিতে পারে, ডিওয়াই পাটিল স্টেডিয়ামের ২২ গজ তাদের হয়েই কথা বলে। ক্রিকেট মহলের মতে তাই একটাই ফ্যাক্টর ম্যাচ জয়ের, ভাল খেলে দুই পয়েন্ট ঘরে তোলা।

আরও পড়ুন : IPL 2022: পৃথ্বীর ওপর কেন ক্ষুব্ধ কোচ রিকি পন্টিং

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla