Prithvi Shaw: চোটে মাঠের বাইরে পৃথ্বী শ, বন্ধুর জন্য বিশেষ বার্তা সচিনপুত্রর

Arjun Tendulkar: চোটের কারণে এখন ২২ গজের বাইরে টিম ইন্ডিয়ার তরুণ ক্রিকেটার পৃথ্বী শ। এই পরিস্থিতিতে আবারও এক বার বন্ধুর পাশে দাঁড়ালেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর।

Prithvi Shaw: চোটে মাঠের বাইরে পৃথ্বী শ, বন্ধুর জন্য বিশেষ বার্তা সচিনপুত্রর
Prithvi Shaw: চোটে মাঠের বাইরে পৃথ্বী শ, বন্ধুর জন্য বিশেষ বার্তা সচিনপুত্রর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2023 | 2:39 PM

নয়াদিল্লি: ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে, তোড়েঙ্গে দম আগর, তেরা সাথ না ছোড়েঙ্গে’… পৃথ্বী শ (Prithvi Shaw) এবং অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar) বন্ধুত্ব দেখে ‘শোলে’ সিনেমার সেই বিখ্যাত গানের কলিগুলো না বললেই নয়। পৃথ্বী ও সচিনপুত্র ছেলেবেলার বন্ধু। দু’জনই তাঁদের ভালো ও খারাপ সময়ে একে অপরের পাশে দাঁড়ান। চোটের কারণে এখন ২২ গজের বাইরে টিম ইন্ডিয়ার তরুণ ক্রিকেটার পৃথ্বী শ। এই পরিস্থিতিতে আবারও এক বার বন্ধুর পাশে দাঁড়ালেন অর্জুন তেন্ডুলকর। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

চলতি অগস্টে কাউন্টি ক্রিকেটে দারুণ ছন্দে ছিলেন পৃথ্বী শ। নর্দাম্পটনশায়ারের হয়ে ওয়ান ডে কাপ টুর্নামেন্টে তিনি চারটি ইনিংসে করেছিলেন ৪২৯ রান করেছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত ডারহামের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পান পৃথ্বী শ। ওই চোটই তাঁকে ২২ গজ থেকে দূরে সরিয়ে দিয়েছে। জানা গিয়েছিল, লিগামেন্টে চোট পেয়েছেন পৃথ্বী। আর এই চোটের কারণে তাঁকে আগামী ২ মাস মাঠের বাইরে থাকতে হবে।

এই সদ্য ছন্দে ফিরছিলেন পৃথ্বী। তারই মাঝে চোট। এই পরিস্থিতিতে মন ভারাক্রান্ত থাকারই কথা। তাই এ বার বন্ধু পৃথ্বী শ-য়ের পাশে দাঁড়ালেন অর্জুন তেন্ডুলকর। ইন্সটাগ্রাম স্টোরিতে তাঁর সঙ্গে ছেলেবেলার এক ছবি এবং বর্তমানের এক ছবি শেয়ার করে সচিনপুত্র লেখেন, ‘শক্তিশালী থেকো বন্ধু। পৃথ্বী শ তোমার দ্রুত আরোগ্য কামনা করি।’

Arjun Tendulkar's Instagram story

পৃথ্বী শ-য়ের জন্য অর্জুন তেন্ডুলকরের ইন্সটাগ্রাম পোস্ট। (ছবি-অর্জুন তেন্ডুলকর ইন্সটাগ্রাম স্টোরি স্ক্রিনশট)

অন্যদিকে পৃথ্বী শয়ের ইন্সটাগ্রামে ঢুঁ মারলে দেখা যায় একটি সিড়ি ও নিজের পায়ের ছবি ও একটি লাল হৃদয়ের ইমোজি দিয়ে তিনি লিখেছেন, ‘জীবনে তুমি যখন উন্নতি করবে, মানুষ তখন তোমার দিকে হাত বাড়িয়ে দেবে। আর যখন নীচের দিকে নামবে হাত ছেড়ে দেবে।’

Prithvi Shaw's Instagram story

পৃথ্বী শ-য়ের লেটেস্ট ইন্সটাগ্রাম স্টোরি। (ছবি-পৃথ্বী শ-য়ের ইন্সটাগ্রাম স্টোরি স্ক্রিনশট)